২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:১৭ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

আজ এশিয়ায় অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম “হেনরীর ভুবন” এর শুভ উদ্বোধন

প্রতিবেদক
joysagortv
মে ৩, ২০২৪ ৮:৫২ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:
সিরাজগঞ্জে এশিয়ায় অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম অসহায় বাবা-মা’র আশা ভরসা ও কাঙ্খিত স্বপ্নের ঠিকানা “হেনরীর ভুবন”-এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
শুক্রবার (৩ মে ২০২৪) বিকেল ৩ ঘটিকায় সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে গজারিয়ায় ‘হেনরীর ভুবন’ বৃদ্ধাশ্রম এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জননন্দিত জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী এবং প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, জেলা পরিষদ সিরাজগঞ্জ এর নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ শামীম তালুকদার লাবু এই বৃদ্ধাশ্রম নির্মাণ করেছেন। বিকেল ৩ ঘটিকায় এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম উদ্ধোধন করতে সদয় সম্মতিপ্রদান করেছেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপি ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা এমপি।
এছাড়াও আরো উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ও সাবেক মন্ত্রিপরিষদ সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, সিরাজগঞ্জে জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল (বিপিএমবার) (পিপিএম বার), জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আদুস সামাদ তালুকদার, এছাড়াও গন্যমান্য বৃক্তিবর্গ উপস্থিত থাকবেন।
উল্লেখ্য ঃ বৃদ্ধাশ্রম উদ্বোধন উপলক্ষে এশিয়ার অন্যতম বৃহৎ, অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বৃদ্ধাশ্রম হেনরীর ভুবনে আসবাবপত্রে সুসজ্জিত, শীতাতপ নিয়ন্ত্রিত উদ্ধোধনের জন্য বৃদ্ধাশ্রম সহ পাশের রিসোর্ট “কিছুক্ষণ” এ চোখ ধাধানো আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। অনুষ্ঠানের শেষাংশে জনপ্রিয় সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস সহ গুনী শিল্পীবৃন্দ সঙ্গীত পরিবেশন করবেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ