১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৩:০২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

উল্লাপাড়ায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার করছে পুলিশ।

প্রতিবেদক
joysagortv
মার্চ ১৬, ২০২৪ ১১:৪৪ অপরাহ্ণ

আজিজুর রহমান মুন্না,
সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ডাকাতি করার প্রস্তুতি কালে  আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ । শুক্রবার গভীর রাতে সদর ইউনিয়নের গজারিয়া পিভিসি ইট ভাটার পাশ থেকে তাদের গ্রেফতার করা হয় । এ সময় ডাকাত দলের কাছ থেকে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে ।
এরা দীর্ঘ দিন ধরে সংঘবদ্ধভাবে  উপজেলার বিভিন্ন সড়কে ডাকাতি ও ছিনতাই করে আসছিলো। এদের বিরুদ্ধে থানায় ডাকাতি- ছিনতাই সহ একাধিক মামলা রয়েছে ।
গ্রেফতার কৃতরা হলো- উল্লাপাড়া উপজেলার গয়হাট্রা ভাগলগাছি গ্রামের মোঃ মাজেদ আকন্দর ছেলে মোঃ সুজন মিয়া ওরফে সোহেল(৩১), গয়হাট্রা পারকুল গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে মোঃ আবু বক্কার সিদ্দিক(২০), মোঃ শুকুর আলীর ছেলে মোঃ মনিরুজ্জামান(২৫), সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সুবর্ণসারা গ্রামের মোঃ সোবাহান মন্ডলের ছেলে মোঃ জুবায়ের হোসেন পারভেজ(৩০) ও সিরাজগঞ্জ সদর থানার রায়পুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ হাসিরুল ইসলাম হাসু(২৯) ।
এব্যাপারে শনিবার বেলা আড়াইটায় প্রেস বিফ্রিংয়ে উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর জানান, দীর্ঘদিন ধরে এই সংঘবদ্ধ ডাকাত দল উপজেলার বিভিন্ন সড়ক পথে ও গ্রামগঞ্জে ডাকাতি ও ছিনতাই করে আসছিলো ।  এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে । শুক্রবার রাত ৩ টার সময় সদর ইউনিয়নের গজারিয়া পিভিসি ইট ভাটার পাশে ১০/১২ জন ডাকাত, রাস্তায় যানবাহন ঠেকাইয়া ডাকাতি করার উদ্দেশ্যে দেশীয় ধারালো অস্ত্র সহ প্রস্তুতি নিচ্ছে গোপন সুত্রে খবর পেয়ে ওই এলাকা ঘেরাও করি এবং ৫ জন ডাকাত দলের সদস্যকে আটক করতে সক্ষম হই এবং বাকীরা পালিয়ে যায় । গ্রেফতার কৃতদের জিজ্ঞাসাবাদ করে বাকী ডাকাতদের তথ্য নেওয়া হয়েছে । তাদের গ্রেফতার চেষ্টা চলছে ।
ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অধিক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

উল্লাপাড়ায় আমান সিমেন্ট ও ফিড মিলে লেবার এবং ট্রান্সপোর্টের লোড-আনলোডের দায়িত্ব পেলেন আত্মসমর্পণকারী চরমপন্থি নেতা আব্দুল আলীম সরকার

সিরাজগঞ্জ সদর উপজেলা ভূমি অফিসে নবনির্মিত জাতীয় পতাকা স্তম্ভ সৌন্দর্যবর্ধন-এর উদ্বোধন

রায়গঞ্জে ধানগড়া ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ । 

সিরাজগঞ্জে ৩ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন ও ভাইস চেয়ারম্যান পদের ২ জনের মনোনয়ন বাতিল

উল্লাপাড়ায় কাউন্সিলর আজাদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামীরা ॥ প্রশাসন নিরব

বেলকুচিতে জায়গার সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত-৩

সিরাজগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উদ্যাপন

শিবগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা

সরকার শিবগঞ্জ উপজেলাকে অধিক গুরুত্ব দিয়ে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের পদক্ষেপ গ্রহণ করেছে জেলা প্রশাসক সাইফুল ইসলাম