২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:০০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

উল্লাপাড়া উপজেলা নির্বাচনে সেলিনা মুক্তি মির্জা চেয়ারম্যান এবং সাঈদ ও সুইটি ভাইস চেয়ারম্যান নির্বাচিত

প্রতিবেদক
joysagortv
মে ২৩, ২০২৪ ৭:১১ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন মঙ্গলবার (২১মে -২০২৪খ্রীঃ) শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ৫ জন চেয়ারম্যান প্রার্থী, ৬ জন পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেন।
এ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সেলিনা মির্জা মুক্তি তার মোটরসাইকেল প্রতিকে ৮৯’হাজার ১৮ ভোট পেয়ে বেসরকারি ফলাফলে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নবী নেওয়াজ খান বীনু হেলিকপ্টার প্রতিকে ২২হাজার ২৩ ভোট পান। আকমল হোসেন তার আনারস প্রতিকে ৫’হাজার ৮ শত ৮৩ ভোট পান, হেদায়েত আহমেদ তার ঘোড়া প্রতিকে ২ হাজার ৭ শত ৪৫ ভোট পান। জহুরুল ইসলাম মিল্টন তার দোয়াত-কলম প্রতিকে ২ হাজার ৫ শত ৩১ ভোট পান। উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মোঃ আবু সাঈদ সরকার তার নির্বাচনী চশমা প্রতিকে ৫৮’হাজার ৩’শত ৫০ ভোট পেয়ে বিজয়ী হন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন, মোঃ মনিরুজ্জামান তার তালা প্রতিকে ৪৬ হাজার০০, ৯ ভোট পান, এস.এম. জাহিদুজ্জামান কাকন তার উড়োজাহাজ প্রতিকে ১০ হাজার১’শ ২২ ভোট পান, সরোয়ার হোসেন তার টিউবওয়েল প্রতিকে ৩ হাজার ৮শত ৫ ভোট পান, শরিফুল ইসলাম তার টিয়া পাখি প্রতিকে ২’হাজার২’শত ২৩ ভোট পান, আলমগীর হোসাইন তার বই প্রতিকে ১হাজার৬’শত ৮০ ভোট পান ।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে সবিতা প্লাবনী (সুইটি) কলস প্রতিকে ৫৬’হাজার ৯’শত ২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোছাঃ সুমাইয়া পারভীন তার পদ্মফুল প্রতিকে ২৯হাজার ৮শত ৪৮পান, লাভলী পারভীন তার হাঁস প্রতিকে ২৩ হাজার ৩শত ৩২ ভোট পান, একা খাতুন তার ফুটবল প্রতিকে ৬ হাজার ১ শত ২৫ ভোট পান।
এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৪ লক্ষ, ৫০ হাজার, ২ শত,৮৬ জন। এর মধ্যে নারী ভোটার রয়েছে ২ লক্ষ, ১৮, হাজার ৮৬ জন। পুরুষ ভোটার সংখ্যা ২ লক্ষ, ৩১ হাজার, ৬ শত,৯৩ জন। এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে ৮ জন। এ নির্বাচনে ভোটকেন্দ্রর সংখ্যা ছিল ১৪৪ টি ।
ভোট গননা শেষে উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সানজিদা সুলতানা বেসরকারিভাবে উল্লাপাড়া উপজেলার উপরোক্ত ফলাফল ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

এবার ‘টাইটানিক’ সিনেমার গান গাইলেন হিরো আলম

স্মার্টফোনে দলিলপত্র স্বাক্ষর করবেন যেভাবে

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

শিবগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন সহ ভাইস চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়ন পত্র দাখিল

স্মার্টফোন দীর্ঘদিন ভালো রাখতে চাইলে যা করবেন

র‌্যাব-১২’র অভিযানে চোরাইমালসহ চোর সিন্ডিকেটের ০৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

চোরাইমালসহ চোর সিন্ডিকেটের ০৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

কুমিল্লা কে হারিয়ে ফাইনাল এ বরিশাল

বেলকুচি উপজেলা  চেয়ারম্যান পদপ্রার্থী  ইঞ্জিনিয়ার আমিনুল সরকারের  নির্বাচনী পথসভা অনুষ্ঠিত। 

বিএমআরইউর সভাপতি মোক্তার, সম্পাদক আলতাফ

সিরাজগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উদ্যাপন