২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:২৭ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক প্রার্থীর সংবাদ সম্মেলন 

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ২৯, ২০২৪ ৭:১৩ অপরাহ্ণ

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি,

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী খলিলুর রহমান সিরাজী সংবাদ সম্মেলনের মাধ্যমে বর্তমান কাজিপুর উপজেলার উন্নয়ন ও পরিস্থিতি তুলে ধরেন।
২৯ এপ্রিল সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি জানান, বিগত পাঁচ বছরে প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের এবং তাঁরই সুযোগ্য ছেলে জাতীয় সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের পরামর্শ ও দিকনির্দেশনায় আমার মেধা, সাংগঠনিক দক্ষতা ও পরিশ্রমের মাধ্যমে মানবকল্যাণ ও উন্নয়নে কাজ করেছি। উপজেলা পরিষদের বিভিন্ন বরাদ্দ শতভাগ কাজে লাগিয়ে চরাঞ্চলের রাস্তা ঘাট, মাটির বাঁধ নির্মাণে সক্ষম হয়েছি।খাল খননের মাধ্যমে জলাবদ্ধতা নিরসন, শিক্ষা খাতে উন্নয়ন  ও নজরদারি যার স্বীকৃতি স্বরূপ জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান বিবেচিত হয়। কাজিপুরবাসী প্রতিটি ইউনিয়ন পরিষদের স্মার্ট সেবা কেন্দ্র স্থাপনের ফলে পাচ্ছেন বিভিন্ন দপ্তরের সেবা।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনুগত হয়ে ছাত্রলীগ হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত রয়েছি।
রাজনীতিতে কাজিপুরের উজ্জ্বল নক্ষত্র তানভীর শাকিল জয় এমপির প্রতিটি আদেশ অক্ষরে অক্ষরে মেনে কাজিপুরের উন্নয়ন ও সংগঠনকে সুসংগঠিত করতে কাজ করছি।
কাজিপুরের উন্নয়ন ও অগ্রযাত্রা ধুলিসাৎ করতে একটি দুষ্টচক্র ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
চলমান উপজেলা নির্বাচন উপলক্ষে কাজিপুরে উৎসবের আমেজ বিরাজ করছে। এই পরিবেশকে নষ্ট করতে মাঠে নেমেছে বহু বছর পূর্বে কাজিপুর থেকে বিতাড়িত আবুল কালাম আজাদ ও আশরাফুল আলম। সম্প্রতি সিরাজগঞ্জের একটি স্থানে সংবাদ সম্মেলন ডেকে প্রিয়নেতা তানভীর শাকিল জয় এমপি ও আমাকে জড়িয়ে নানা মিথ্যা তথ্য উপস্থাপন করেছে। আমি ঐ সংবাদ সম্মেলনে উত্থাপিত সকল মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আগামী ৮ মে নির্বাচনে ষড়যন্ত্রকারিদের ঘৃনাভরে প্রত্যাখ্যান করে আনারস প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে আশাকরি। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ হান্নান তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা মধু তালুকদার প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা হতে গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার

বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় মারপিটের ঘটনায় মৃত্যু-১, গ্রেফতার ৩

এনায়েতপুর যমুনা নদীর পাড় থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার করেছে এনায়েতপুর থানা পুলিশ

দিনাজপুরে ১২০ টাকায় ৭৫ জনের পুলিশে চাকরি 

অমর একুশে বইমেলা শুরু কাল

পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত ফলাফল

উল্লাপাড়ায় কাউন্সিলর আজাদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামীরা ॥ প্রশাসন নিরব

বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত 

নড়াইলের মাইজপাড়া ইউপির নবনির্বাচিত নারী চেয়ারম্যানের শপথগ্রহণ

সিরাজগঞ্জে ফুটবল খেলার সময় বজ্রপাতে শিশুসহ ২ জনের মৃত্যু