২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:১০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

চাটমোহরে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ২ প্রার্থীর প্রচারণা শুরু

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ১৭, ২০২৪ ৭:০৭ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:
চাটমোহর উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর মনোনয়নপত্র দাখিলের প্রস্তুতি এবং প্রচারণা শুরু- ভোটার এবং নেতা কর্মিরা যোগ- বিযোগে ব্যাস্ত। কে হবেন চাটমোহর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান।
সেটা জানতে ২১ মে পর্যন্ত অপেক্ষা করতে হবে। আসন্ন চাটমোহর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ আগামী ২১ মে, ২০২৪ তারিখে। আগামী ২১ এপ্রিল, ২০২৪ তারিখ শুধুমাত্র অনলাইনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন। সরাসরি মনোনয়নপত্র জমা দেওয়া যাবে না। অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে টাকা জমা দিতে হবে ।
চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের আওয়ামী লীগের দুইজন প্রার্থী মো: আতিকুর রহমান এবং মির্জা রেজাউল করিম ( দুলাল মির্জা) মনোনয়ন পত্র জমা -দানের প্রস্তুতি নিচ্ছেন। অপরদিকে নির্বাচনী প্রচারণার কাজ গুছিয়ে নিচ্ছেন। আজ ১৬ এপ্রিল,২০২৪ তারিখে দুপুরে পৃথকভাবে দুই প্রার্থীর সাথে কথা হয়। তারা দলের সিদ্ধান্ত ও নির্দেশনা মেনে প্রার্থীতা চূড়ান্ত করেছেন।
এখন আর সম্ভাব্য প্রার্থী বলার প্রয়োজন নাই।উভয়ই জানান, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ এবং কারচুপি মুক্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন তারা আশা করেন। তারা প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা এবং নির্বাচণের কাজে নিয়োজিত কর্মকর্তা- কর্মচারীদের নিরপেক্ষ থেকে দায়িত্ব পালন করার আহবান জানান।
অপরদিকে বিএনপি ঘরোনীর একজন প্রার্থীর প্রচারণা দেখা গেলেও তার দলের এখনও সিদ্ধান্ত জানা যায় নাই। অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে সাত জনের নাম জানা গেলেও কোন কোন প্রার্থী সরে দাঁড়ানোর গুঞ্জন রয়েছে।
এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে চার জনের নাম শুনা গেলেও শেষ পর্যন্ত কয়জন টিকে থাকে সেটা জানা যাবে ২১ এপ্রিলের পর। মনোনয়নপত্র দাখিলের পর চূড়ান্ত প্রার্থীদের নাম ঠিকানা ও জীবন বৃত্তান্ত জানা যাবে। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে। এখানে চূড়ান্ত ঘোষণা দেওয়া হয়নি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ