১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৪০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

চোরাইমালসহ চোর সিন্ডিকেটের ০৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

প্রতিবেদক
joysagortv
মার্চ ১১, ২০২৪ ৩:৪১ অপরাহ্ণ
র‌্যাব-১২’র অভিযানে চোরাইমালসহ চোর সিন্ডিকেটের ০৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল এলাকা হতে চোরাই মালসহ চোর সিন্ডিকেটের ৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং নানাবিধ অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১১ মার্চ ২০২৪ খ্রি. রাত্রী ০২.০৫ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল ‘‘সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপাকান্দি গ্রামস্থ হাটিকুমরুল টু ঢাকাগামী মহাসড়কের এরিস্টোক্রেট হোটেলের বিপরীত পার্শে জনৈক মোঃ ফরিদুল ইসলামের ৫তলা বিল্ডিংয়ের নীচতলায় অভিযান পূর্বক উক্ত গোডাউনের মালিক ধৃত আসামী নুর ইসলামের নিকট ট্রাক ড্রাইভার জসিম ও খোরশেদদ্বয় ৩৯১ কেজি চোরাই রোড বিক্রয় করার সময় হাতেনাতে ধৃত করা হয়। একই এলাকায় আসামী আশরাফুলের দোকানে অভিযান পরিচালনা করে আসামী ইমরান এর নিকট হতে সরকারি খাদ্য গুদামের ৬ বস্তা চাল যার ওজন ১৮০ কেজি, আসামী আলমগীর এর নিকট হতে ৩৭ কেজি চোরাই গম, এবং ধৃত আসামী মোঃ হাফিজুল ইসলাম ও মোঃ মিরাজুল ইসলাম এর নিকট হতে সর্বমোট ৯০ কেজি কয়লা ও ৮৪,৪০০/- নগদ টাকা ক্রয়-বিক্রয় করার সময় তাদেরকে হাতেনাতে ধৃত করা হয়। ধৃত আসামীগণ চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ সরকারী ও ব্যক্তি মালিকানাধীন পণ্য রড, গম, চাল, কয়লা) পরিবহণকালে মালিকের অগোচরে ট্রাক হতে অসাধূভাবে চুরি করে বিক্রয় করে আসছে। ধৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার সত্যতা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আশরাফুল ইসলাম (দোকানদার)-৩৫, পিতা-মোঃ আবুল হোসেন, সাং- সরাতুল, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ, ২। মোঃ হাফিজুল ইসলাম (দোকানদার)-২১, দোকানদার, পিতা-মোঃ আমিনুল ইসলাম, সাং- বাশুরিয়া, থানা-রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ, ৩। মোঃ মিরাজুল ইসলাম (দোকানদার)-২১, পিতা-মুকুল হোসেন, সাং- ধোপাকান্দি, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ, ৪। মোঃ নুর ইসলাম (২৬), দোকানদার, পিতা-মোঃ আব্দুর রশিদ, সাং- ধোপাকান্দি, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ, ৫। মোঃ ইমরান হোসেন (৩৫), ড্রাইভার, পিতা-মৃত আব্দুল মালেক, সাং- ইটাখোলা বাজার, থানা-ক্ষেতলাল, জেলা-জয়পুরহাট, ৬। মোঃ আলমগীর হোসেন (২৪), ড্রাইভার, পিতা-হাইকুল ইসলাম, সাং-রাজারামপুর ফকিরপাড়া, থানা-ফুলবাড়ি, জেলা-দিনাজপুর, ৭। খোরশেদ আলম (৩০), ড্রাইভার, পিতা-মোঃ জামাল উদ্দিন, সাং-ভুজারীপাড়া,

৮। মোঃ জসিম উদ্দিন (২৪), ড্রাইভার, পিতা-হাফেজ আলী, সাং-পশ্চিম মলানী, উভয়ের থানা- পঞ্চগড় সদর, জেলা-পঞ্চগড়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিগণ পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ সরকারি ও ব্যক্তি মালিকানাধীণ পণ্য (রড, গম, চাল, কয়লা) দেশের বিভিন্ন স্থান হতে ট্রাকে লোড করে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপাকান্দি এলাকার মহাসড়কের উভয়পাশের্^ রাস্তা সংলগ্ন কিছু স্থায়ী/অস্থায়ী টিনশেড ও পাকা বিল্ডিংয়ের দোকানঘরে কালোকাপড় দিয়ে ঢেঁকে সেখানে ট্রাক প্রবেশ করতঃ পণ্য চোরাইভাবে ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত
র‌্যাব-১২’র অভিযানে চোরাইমালসহ চোর সিন্ডিকেটের ০৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

চোরাইমালসহ চোর সিন্ডিকেটের ০৮ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শামীম তালুকদার এর নামে গ্রেজেট 

চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয় এর এডহক কমিটির প‌রি‌চি‌তি  সভা অনুষ্ঠিত

রায়গঞ্জে ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

গণতন্ত্রের বিরুদ্ধে অবস্থান নেওয়াই আ.লীগের ইতিহাস

নড়াইল সরকারি মহিলা কলেজে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

পরীমণির বিয়ে বৈধ কিনা, জানতে চায় আইনজীবী

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে তীব্র গরমে পথচারিদের মাঝে শরবত বিতরন

এবার ‘টাইটানিক’ সিনেমার গান গাইলেন হিরো আলম

নড়াইল জেলা পুলিশে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত