২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:৪৭ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

জেলা বিএনপি’র সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু’র উদ্যোগে,পথচারি ও কর্মজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি খাবার স্যালাইন ও ক্যাপ বিতরন

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ২৯, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ

শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি খাবার স্যালাইন ও ক্যাপ বিতরণ করলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। কথাটি সত্য। পৃথিবীতে কিছু মানুষ আছেন যারা অন্যের উপকার করার জন্য ব্যস্ত থাকেন। মানবতার সেবায় সদা সর্বদা এগিয়ে আসেন বারবার। দুর্যোগে দুঃসময়ে মানুষের পাশে এসে দাঁড়ান। তবে প্রচারের জন্য নয় কিংবা বাহবা পাওয়ার আশায় এটি করেন না তারা। মানুষের পাশে থাকাই তাদের নেশা। এরই একজন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।
সিরাজগঞ্জে তিব্র তাপদাহের মধ্যে কঠোর পরিশ্রম করা হতদরিদ্র ও খেটে খাওয়া দিনমজুর মানুষদের কথা চিন্তা করে গত ২৭ এপ্রিল শনিবার বিশুদ্ধ পানি খাবার স্যালাইন ও ক্যাপ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। তারই ধারাবাহিকতায় আজ সোমবার ( ২৯ এপ্রিল ) দুপুরে পৌর শহরের বাজার স্টেশনসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় তিনি উপস্থিত থেকে কঠোর পরিশ্রম করা হতদরিদ্র রিকশাচালক, মটরশ্রমিক ও পথচারিদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন, ঠান্ডা শরবত, সুপেয় পানি ও ক্যাপ বিতরণ করেছেন।
এসময় আরো উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জ জেলা বিএনপি’র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এস এম. আনোয়ার হোসেন রাজেশ, সহ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আহসান হাবীব উজ্জ্বল, যুগ্ন আহবায়ক আলী, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ জেলা যুবদলের প্রচার সম্পাদক রবি, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক মনিরুজ্জামান বাবু, সাবেক জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক সোহাগ খাঁন, সদর থানা ছাত্রদলের আহবায়ক ইকবাল হোসেন জীবন, প্রমুখ।
সারাদেশে তীব্র তাপদাহ চলছে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ ও বিপর্যস্ত। শরবত পানকারি এক রিকশা চালক বলেন, রৌদে রিকশা চালিয়ে গলা শুকিয়ে গিয়েছিলো এখানে শরবত খেলাম এখন অনেক ভালো লাগছে এবং বাচ্চু সাহেবের জন্য অনেক দোয়া থাকবে আল্লাহ যেন তার মনের বাসনা পূরণ করেন, নেক হায়াত দান করেন। এবং মানুষের পাশে যেন সারা জীবন এভাবে থাকতে পারে।
উল্লেখ্য: কঠোর পরিশ্রম করা হতদরিদ্র রিকশাচালক, মটরশ্রমিক ও পথচারিদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন, ঠান্ডা শরবত, সুপেয় পানি এবং ক্যাপ বিতরণ কার্যক্রম তাপদাহ না কমা পর্যন্ত চলমান থাকবে।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

নড়াইল জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা ও কল্যাণ সভা

পাথরঘাটায় টিউবওয়েল স্থাপনকালে বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ শ্রমিকের মৃত্যু,আহত ৪

কালীগঞ্জে ৩ বছর অফিস না করে বেতন তুলছেন অফিস সহকারী

সিরাজগঞ্জে বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব ৫ ম দিনে জমে উঠেছে 

জেলা বিএনপি’র সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু’র উদ্যোগে,পথচারি ও কর্মজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি খাবার স্যালাইন ও ক্যাপ বিতরন

ভালুকায় আলহাজ্ব এম. এ. ওয়াহেদ এমপি’র সাথে স্বাস্থ্য কর্মকর্তা-কর্মচারীদের মতবিনিময় সভা

রায়গঞ্জে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে  পুষ্টিকর খাদ্যও নিত্য প্রয়োজনীয় উপকরন বিতরন

বিসিএসের স্বপ্ন পুরণ হলোনা আফ্রিদির, লাশ নিয়ে বাড়ী ফিরলেন পরিবার

তাড়াশে আন্ত:জেলা গরুচোর চক্রের ২ সর্দার আটক

সবকিছু হারিয়ে এতিমের মতো একাই পড়ে আছে গভীর নলকুপটি