২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৩৯ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

ঠাকুরগাঁওয়ে ঝড়ের কবলে পরে নিহত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

প্রতিবেদক
joysagortv
জুন ৩, ২০২৪ ৯:০৩ পূর্বাহ্ণ

আব্দুস সালাম রুবেল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ঝড়ের কবলে পরে এক নারীর মৃত্যুর ঘটনায় তার পরিবারকে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেছে জেলা প্রশাসন। একই সাথে ওই দিন স্টক করে এক নারী ও পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হওয়া পরিবারকেউ সহায়তা প্রদান করা হয়েছে বলে জানান উপজেলা প্রশাসন।
গতকাল রোববার (০২) দুপুরে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে ঝড়ে মারা যাওয়া পরিবারসহ পৃথক পৃথকভাবে আরো দুইজন মৃত্যুবরণ করায় প্রত্যেক পরিবারকে নগদ ২৫ হাজার করে ৭৫ হাজার টাকা ও ২০ কেজি চাল সহায়তা প্রদান করেছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান। এসময় নিহত পরিবারের স্বজনদের সমবেদনা জানান জেলা প্রশাসক। এ সময় জেলা প্রশাসক মাহবুবুর রহমান জানান, ঝড়ের কবলে এক নারীর মৃত্যু হয়েছে যা অনাকাংঙ্খিত। অপরদিকে একই দিনে ঝড়ের সময় আতঙ্কে আরো এক নারী ও ঝড় পরবর্তি সময়ে এক শিশু পানিতে ডুবে মারা গেছে। এটি একটি দূর্ঘটনা। তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে সহায়তা প্রদান করা হয়েছে। এ উপজেলায় যেসব বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে তার তালিকা তৈরি করছে উপজেলা প্রশাসন। পরবর্তিতে তাদেরকেউ সহায়তা করা হবে বলে আশ্বস্ত করেন জেলা প্রশাসক।

সহায়তা প্রদানের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আফছানা কাওছার, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা সাইদুর রহমানসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ছাড়াও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল শনিবার ভোররাতে ক্ষনস্থায়ী ঝড়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় কয়েকটি গ্রামের ঘড়বাড়ি লন্ডভন্ড হয়। উড়ে যায় ঘড়ের চালা, দোকানপাট ও গাছপালা। ঝড়ের কবলে টিনের চালার নিচে পরে এক নারী মৃত্যু হয়।

এছাড়া ওই দিন আতঙ্কে আরো এক নারী ও এক শিশু পানিতে ডুবে মারা যায়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত