১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:২২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ 

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ২৩, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ

আজমির রহমান রিশাদ,
ডোমার (নীলফামারী) সংবাদদাতা :
নীলফামারীর ‘ডোমার উপজেলা পরিষদ’-এর ৬ষ্ঠ সাধারণ নির্বাচনে অংশগ্রহণকারী ২১ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩শে এপ্রিল) সকাল ১১টায় নীলফামারী জেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম সকল সহকারী রিটার্নিং কর্মকর্তাদের উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন।

ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে ‘চেয়ারম্যান’ পদে ৮ জন প্রার্থীর মাঝে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সুপ্রিমকোর্টের সাবেক ডেপুটি এটর্নি জেনারেল অ্যাড. মোঃ মনোয়ার হোসেন পেয়েছেন ‘হেলিকপ্টার’ প্রতীক।

২নং কেতকীবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ নাজমুল আহসান প্রধান নজুর ভাই মোঃ রাকিব আহসান প্রধান পেয়েছেন ‘কই মাছ’ প্রতীক।

সদ্য সাবেক ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মালেক সরকার পেয়েছেন ‘ঘোড়া’ প্রতীক।

বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমি পেয়েছেন ‘টেলিফোন’ প্রতীক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনজুরুল হক চৌধুরী ‘কাপ-পিরিচ’ প্রতীক পেয়েছেন।

উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ পেয়েছেন ‘আনারস’ প্রতীক।

সাবেক চেয়ারম্যান চিত্তরঞ্জন সিংহের পুত্র মদন মোহন সিংহ পিন্টু ‘মোটর সাইকেল’ প্রতীক ও মোঃ এহছানুল হক ‘দোয়াত-কলম’ প্রতীক পেয়েছেন।

এছাড়া ‘ভাইস-চেয়ারম্যান’ পদে দিলীপ কুমার মুখোপাধ্যায়- ‘টিউবওয়েল’ প্রতীক, মোঃ রাশেদুজ্জামান রাশেদ- ‘টিয়া পাখি’ প্রতীক, মোঃ জামাল উদ্দিন- ‘মাইক’ প্রতীক, মোঃ মাছুম বিল্লাহ- ‘তালা’ প্রতীক, মোঃ রোকনুজ্জামান রানা- ‘বৈদ্যুতিক বাল্ব’ প্রতীক, মোঃ মতিউর রহমান রুবেল- ‘উড়োজাহাজ’ প্রতীক, রণজিৎ কুমার রায় ‘বই’ প্রতীক ও এটিএম মিরাজুল কবীর- ‘চশমা’ প্রতীক পেয়েছেন।

অন্যদিকে, ‘সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান’ পদে মোছাঃ লাইলী বানু লিলি- ‘ফুটবল’ প্রতীক, শিল্পী আকতার বানু- ‘কলস’ প্রতীক, শ্রী সন্ধ্যা রাণী রায়- ‘বৈদ্যুতিক পাখা’ প্রতীক, সদ্য সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম রৌশন কানিজ- ‘হাঁস’ প্রতীক ও মোছাঃ ফেরদৌসী বেগম- ‘প্রজাপতি’ প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য, আজ থেকে শুরু হলো আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। আগামী ৮ই মে অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এর আগে, গত ১৫ই এপ্রিল অব্ধি তিনটি পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মোট ২১ জন প্রার্থী। গত ১৭ই এপ্রিল অনুষ্ঠিত মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রমে সকলের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

ডোমারে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস’ উদযাপিত 

ইউটিউব এর সাহায্যে স্বপ্ন বাস্তবায়ন ?

রাজবাড়ীর কালুখালীতে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহতিকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ

জাঁকজোমক ভাবে নানা আয়োজনে নওগাঁয় পালিত হলো জাতীয় আইনগতা সহায়তা-২০২৪

পত্নীতলায় পাহাড়কাটা মেফতাহুস সুন্নাহ দাখিল মাদ্রসার সুপারের বিরুদ্ধে সভাপতির স্বাক্ষর জাল করে নিয়োগ বাণিজ্য ও নানা দুর্নীতির অভিযোগ

বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় মারপিটের ঘটনায় মৃত্যু-১, গ্রেফতার ৩

কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক প্রার্থীর সংবাদ সম্মেলন 

পানি উঠছে না রায়গঞ্জের অধিকাংশ টিউবওয়েলে

উল্লাপাড়া উপজেলা নির্বাচনে সেলিনা মুক্তি মির্জা চেয়ারম্যান এবং সাঈদ ও সুইটি ভাইস চেয়ারম্যান নির্বাচিত