১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:১৮ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

তাড়াশে নিখোঁজ কিশোরী উদ্ধার করতে গিয়ে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪

প্রতিবেদক
joysagortv
জুন ১৬, ২০২৪ ৫:২২ পূর্বাহ্ণ

এম এ মাজিদ, তাড়াশ :
সিরাজগঞ্জের তাড়াশে পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে তাড়াশ থানা পুলিশ ।
আহতরা পুলিশ সদস্যরা হলেন- উল্লাপাড়া মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মো. শহিদুল ইসলাম, এএসআই জুয়েল মিয়া, কনস্টেবল মো. রায়হান শলীফ এবং নারী কনস্টেবল পাপিয়া খাতুন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টা উপজেলার নওগাঁ ইউনিয়নের পংরৌহালী গ্রামে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে পাঁচজনকে নামীয় ও ১৫/২০ কে অজ্ঞাতনামা আসামী করে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃতরা হলেন, তাড়াশ উপজেলার ছাত্রলীগের সহ সভাপতি পংরৌহালী গ্রামের আফজাল হোসেনের ছেলে রুবেল আহম্মেদ (২৯) তার ছোটভাই মো: আ: রহিম (২৬) ও মা মোছা: রেনুকা খাতুন (৫০) ও ভিকটিম মোছা: সুমাইয়া খাতুন (১৬)।
মামলা সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার গজাইল গ্রামের মো. শাহিন মন্ডল গত বৃহস্পতিবার (১৪ জুলাই) উল্লাপাড়া মডেল থানায় তার মেয়ে সুমাইয়া খাতুন নিখোঁজ হয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেন। এর পরিপ্রেক্ষিতে উল্লাপাড়া থানা পুলিশ প্রযুক্তির সহায়তায় জানতে পারে নিখোঁজ কিশোরী তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের পৌংরোহালী গ্রামে মো. আফজাল হোসেনের বাড়িতে রয়েছে। পরে উল্লাপাড়া মডেল থানা পুলিশ পংরৌহালী গ্রামে মো. আফজাল হোসেনের বাড়িতে কিশোরীকে উদ্ধারে অভিযান চালায়। এ সময় মো. আফজাল হোসেনের ছেলে রুবেল আহম্মেদ (২৯), আব্দুর রহিম (২৬) ওই বাড়ির নারী সদস্যসহ অজ্ঞাত ১৫-২০ জন পুলিশের ওপর হামলা চালায় এবং সুমাইয়াকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হামলার শিকার পুলিশ কর্মকর্তা ও সদস্যদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় রুবেল আহম্মেদ, আব্দুর রহিম, রেনুকা পারভীন ও সুমাইয়া খাতুনকে আটক করা হয়।
প্রসঙ্গে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, আটকৃতদের শনিবার বিকেলে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর বলেন, চারজন আসামী কে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের কে গ্রেফতারের প্রক্রিয়া চলছে। তবে ঘটনার নিরপেক্ষ তদন্ত হবে মর্মে তিনি আস্বস্থ করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত