১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১১:৩১ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে প্রায় ২০ লাখ টাকার গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
joysagortv
জুন ১০, ২০২৪ ৭:৫৪ পূর্বাহ্ণ

কাজী নূরনবী নাইস, স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে ৩৪ টি পোটলায় প্রায় ১০১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। এসময় একটি কাভার্ট ভ্যান জব্দ করা হয়।
শনিবার দিবাগত রাত্রি আনুমানিক ১২টার সময় নওগাঁর নিয়ামতপুর উপজেলার সান্তোষপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, সান্তোষপাড়া গ্রামের নাজির উদ্দিন মন্ডলের ছেলে মোঃ টুয়েল মন্ডল ও বাহ্মমবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী পশ্চিম এলাকার মোহন মিয়ার ছেলে মোঃ সুমন বাপ্পি (৩৫) নামে দুজন কে আটক করে,উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ২০ লক্ষ্য ২০ হাজার টাকা।একটি নীল হলুদ রংয়ের কার্ভাট ভ্যান যার রেজিঃ নং-ঢাকা মেট্রো ড-১৪-৮৩৯২ যার পিছনে অংশে থেকে চারটি পাটের বস্তায় সর্বমোট ৩৪ পোটলা অবৈধ নেশা জাতীয় শুকনা মাদকদ্রব্য গাঁজা ছিল। রোববার ৯ই জুন দুপুর ১২.৩০ মিঃ সময় ডিবি কার্য়ালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত মোঃ গাজিউর রহমান।
সংবাদ সম্মেলনে গাজিউর রহমান জানান- গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে চন্দননগর ইউনিয়নের সান্তোষপাড়া গ্রামে মোকলেছার নামে এক ব্যাক্তির পুকুরের আশেপাশে একটি কাভার্ট ভ্যানযোগে গাঁজা পরিবহন করে হস্তান্তর করা হবে। এমন সংবাদের সত্যতা যাচায়ের ভিত্তিতে ডিবি সোর্স গোপনে অবস্থান কালে রাত্রি আনুমানিক ১২.০০ টার দিকে ছাতড়া বাজার থেকে সান্তোষপাড়া গামী পাকা রাস্তায় কার্ভাট ভ্যান পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মোঃ সুমন বাপ্পি ও টুয়েল মন্ডলকে গ্রেপ্তার করা হয়। পরে কাভার্ট ভ্যান তল্লাশী করা হলে ৪টি পাটের বস্তায় ৩৪ পোটলায় গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২০ লক্ষ্য ২০ হাজার টাকা।
তিনি আরো জানান- প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করে গাঁজার চালানটি কুমিল্লা থেকে নওগাঁর ছাতড়া এলাকায় বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিলেন তারা। আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এর সাথে আর কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি পলাতক আসামীদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ সম্মেলনে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাশমত আলীসহ ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
নওগাঁ পুলিশ সুপার রাশিদুল হকের দিক নির্দেশনায় পুরো অভিযানটি পরিচালনা করেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমানের নেতৃত্বে ডিবি ওসি হাশমত আলীসহ ডিবি পুলিশের একদল চৌকষ সদস্য।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

কাজিপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে উফশী রোপা আমন ধানবীজ ও সার বিতরণ

রাজশাহীতে পদ্মার পানি মাপছে উৎসুক জনতা

ঝুকিপূর্ণ শতর্কীকরন সাইনবোর্ড লাগেনি জগদীশপুর খালের উপর সেতুতে

উল্লাপাড়ায় সড়ক বিভাগের অওতায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

পীরগঞ্জে গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘরের চাবি হস্তান্তর

পরিষদে এসে নাগরিক সেবা দিচ্ছেন ইউপি চেয়ারম্যান রাইসুল হাসান

ফরিদপুরে সহকারী প্রধান শিক্ষক সিরাজ মাস্টারের স্থায়ী অপসরণের দাবিতে মানববন্ধন

‘নির্যাতন-নিপীড়নের মাঝেও বিএনপির নেতা-কর্মীরা তাদের নীতি-আদর্শ থেকে কখনো সরে যায়নি’ : ইঞ্জিনিয়ার তুহিন

সিরাজগঞ্জে জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন  দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত 

ঋতুরাজ বসন্তে ভালোবাসার দোলা