২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:৫০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে প্রায় ২০ লাখ টাকার গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
joysagortv
জুন ১০, ২০২৪ ৭:৫৪ পূর্বাহ্ণ

কাজী নূরনবী নাইস, স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে ৩৪ টি পোটলায় প্রায় ১০১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। এসময় একটি কাভার্ট ভ্যান জব্দ করা হয়।
শনিবার দিবাগত রাত্রি আনুমানিক ১২টার সময় নওগাঁর নিয়ামতপুর উপজেলার সান্তোষপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, সান্তোষপাড়া গ্রামের নাজির উদ্দিন মন্ডলের ছেলে মোঃ টুয়েল মন্ডল ও বাহ্মমবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী পশ্চিম এলাকার মোহন মিয়ার ছেলে মোঃ সুমন বাপ্পি (৩৫) নামে দুজন কে আটক করে,উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ২০ লক্ষ্য ২০ হাজার টাকা।একটি নীল হলুদ রংয়ের কার্ভাট ভ্যান যার রেজিঃ নং-ঢাকা মেট্রো ড-১৪-৮৩৯২ যার পিছনে অংশে থেকে চারটি পাটের বস্তায় সর্বমোট ৩৪ পোটলা অবৈধ নেশা জাতীয় শুকনা মাদকদ্রব্য গাঁজা ছিল। রোববার ৯ই জুন দুপুর ১২.৩০ মিঃ সময় ডিবি কার্য়ালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত মোঃ গাজিউর রহমান।
সংবাদ সম্মেলনে গাজিউর রহমান জানান- গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে চন্দননগর ইউনিয়নের সান্তোষপাড়া গ্রামে মোকলেছার নামে এক ব্যাক্তির পুকুরের আশেপাশে একটি কাভার্ট ভ্যানযোগে গাঁজা পরিবহন করে হস্তান্তর করা হবে। এমন সংবাদের সত্যতা যাচায়ের ভিত্তিতে ডিবি সোর্স গোপনে অবস্থান কালে রাত্রি আনুমানিক ১২.০০ টার দিকে ছাতড়া বাজার থেকে সান্তোষপাড়া গামী পাকা রাস্তায় কার্ভাট ভ্যান পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মোঃ সুমন বাপ্পি ও টুয়েল মন্ডলকে গ্রেপ্তার করা হয়। পরে কাভার্ট ভ্যান তল্লাশী করা হলে ৪টি পাটের বস্তায় ৩৪ পোটলায় গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২০ লক্ষ্য ২০ হাজার টাকা।
তিনি আরো জানান- প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করে গাঁজার চালানটি কুমিল্লা থেকে নওগাঁর ছাতড়া এলাকায় বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিলেন তারা। আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এর সাথে আর কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি পলাতক আসামীদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ সম্মেলনে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাশমত আলীসহ ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
নওগাঁ পুলিশ সুপার রাশিদুল হকের দিক নির্দেশনায় পুরো অভিযানটি পরিচালনা করেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমানের নেতৃত্বে ডিবি ওসি হাশমত আলীসহ ডিবি পুলিশের একদল চৌকষ সদস্য।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশে এগিয়ে যাচ্ছে : পীরগঞ্জে স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরী

‘স্থিতিশীল’ খালেদা জিয়া, দেখা করতে চান স্থায়ী কমিটির সদস্যরা

মহাতাঁবু জলসার মধ্যেদিয়ে শেষ হলো রায়গঞ্জ কাব ক্যাম্পুরী 

রায়গঞ্জে পুকুর খননের নামে তিন ফসলি জমির মাটি যাচ্ছে অবৈধ ইট ভাটায় ॥ নিরব প্রশাসন

গরুর ছবি তোলাকে কেন্দ্র করে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত-১০

ভালুকায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

ফরিদপুরের ভাঙ্গায় নিবন্ধিত জেলেদের মাঝে ছাগল ও খোয়াড় বিতরণ

সিরাজগঞ্জে আওয়ামী মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পোশাক শিল্প কারখানার অনিয়ম ও জুলুমের অবসান হবে কবে?

শুভঙ্কর ঘোষ স্পশ’র সাফল্য