১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:১৯ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

নওগাঁর চন্ডিপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন সংসদ সদস্য ব্যারিষ্টার নিজামউদ্দিন জলিল জন

প্রতিবেদক
joysagortv
জুলাই ৭, ২০২৪ ৪:৪৫ পূর্বাহ্ণ

কাজী নূরনবী নাইস স্টাফ রিপোর্টারঃ
গত ০৩.০৭.২৪ইং বিকেল ৫.৩০ টায় চন্ডিপুর ইউনিয়নের মাদার মোল্লা তরন সংঘ আয়োজিত নওগাঁ সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও চন্ডিপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান ও সংঘের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর ০৫ আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানগন।
সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার ছাড়া ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস রেজা তুহিন, চন্ডিপুর ইউনিয়ন চেয়ারম্যান খুরশিদ আলম রুবেল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন আলমগীর ও ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা এসএম নূরুননবী (বাবলু) মাদার মোল্লা তরুণ সংঘ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তরুন সংঘের সভাপতি মোঃমানিক মন্ডল,এতে বক্তব্য রাখেন ইউনিয়নে চেয়ারম্যান খুরশিদ আলম রুবেল সহ অতিথি বৃন্দরা।সভাপতি মানিক মন্ডল তার বক্তব্যে মাদার মোল্লা তরুণ সংঘের সার্বিক কর্মকা- তুলে ধরেন এবং তরুণ সংঘ এলাকার অনেক পুরনো সংগঠন তাই আমাদের সদস্য সংখ্যা আগের তুলনায় বেশি হওয়ায় জায়গার সংকুলন হয়ে পরেছে নতুন করে উপরের অংশ বর্ধিতকরণের আবেদন জানান। প্রধান অতিথি ব্যারিস্টার নিজামুদ্দিন জলিল জন প্রথমে বাজারে শেখ রাসেল স্মৃতি সংসদ এর শুভ উদ্বোধন করেন। পরে তরুণ সংঘ আয়োজিত অনুষ্ঠানে তার বক্তব্যে মাদার মোল্লা তরুণ সংঘের বর্ধিতকরণের আশ্বাস দেন এবং তিনি বিষয়টি গুরুত্ব সহকারে দেখবেন বলে জানান।
সদর আসনের সাংসদ ইউনিয়ন মুক্তিযোদ্ধাদের খোঁজ খবর নেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন এবং মুক্তি যোদ্ধাদের বিভিন্ন বিষয় সমস্যার কথা শোনেন এবং তাদের সমাধানের আশ্বাস দেন বলেন মুক্তি যোদ্ধাদের পাশে তিনি সর্বদা আছেন পরে তাদের হাতে উপহার তুলে দেন।
এই পুরনো তরুণ সংঘ সংগঠনটি ১৯৬৫ সালে এলাকার বেশ কিছু মুরুব্বিগন মিলে প্রতিষ্ঠিত করেছিলেন তাদের মধ্যে অনেকেই আজ নেই,সেই সময় প্রথম সভাপতিন হিসেবে দায়িত্ব পালন করে ছিলেন মরহুম কাজী মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন মোঃনবিবর রহমান।তাদের সমন্বয়ে প্রথম সংগঠনটির যাত্রা শুরু হয় এই পুরনো সংগঠনটির।
প্রতিষ্ঠা সদস্যের মধ্যে ছিলেন মরহুম রহমান স্যার, মরহুম কাজী মোহাইমিন মোস্তফা,মরহুম রাজ্জাক মাঝি,মরহুম কাজী বায়জিদ বোস্তাম,মরহুম বদের খাঁ,মুক্তিযোদ্ধা গফুর মন্ডল,মো:মোজাফফর হোসেন তালুকদার , মো:মোফাজ্জল মাষ্টার, মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার হারুন অর রশিদ, মুক্তিযোদ্ধা মোঃআনছার আলি ও মরহুম কাজী মোফাজ্জল হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

উল্লাপাড়ায় আমান ফিড ও সিমেন্ট ফ্যাক্টারীর ডিজিএম ও এডমিন অফিসারের বিরুদ্ধে কৌশলে লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজি এবং মজুরি আত্মসাৎ-এর অভিযোগ

ডোমারে খেঁজুরের মূল্য তালিকা প্রদর্শন না করায় জরিমানা।

ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে শতাধিক ফিটনেসবিহীন গাড়ি আটক 

জেলা যুবলীগের উদ্যোগে যুবলীগ কর্মীদের সাথে মতবিনিময় সভা  অনুষ্ঠিত 

কাজীপুরে কচুক্ষেতে গরু,সংঘর্ষে আহত ০৩ ।

উল্লাপাড়া উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে নবী নেওয়াজ খান বিনু

উপজেলা নির্বাচন প্রতীক পেয়ে নির্বাচনী  প্রচার-প্রচারণা – শুরু করেছেন জামাত আলী মুন্সি 

উপজেলা নির্বাচন প্রতীক পেয়ে নির্বাচনী  প্রচার-প্রচারণা – শুরু করেছেন জামাত আলী মুন্সি 

জামালপুরে প্রবেশপত্র না পেয়ে দুশ্চিন্তায় ৯৬ পরীক্ষার্থী