২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:২১ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

নড়াইলে একটি ওয়ান সুটার গান, হোন্ডা মোটর সাইকেলসহ তিন জন গ্রেফতা

প্রতিবেদক
joysagortv
জুন ২, ২০২৪ ৭:২৭ পূর্বাহ্ণ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে একটি ওয়ান সুটার গান, হোন্ডা মোটর সাইকেলসহ তিন জন গ্রেফতার। নড়াইল জেলার কালিয়া থানার সাধারণ ডাইরী নং-১২৩২, তারিখ-৩১/০৫/২৪ মূলে এসআই (নিঃ) সেখ সোহরাব উদ্দীন সংগীয় অফিসার ও ফোর্সসহ অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র ও বিশেষ অভিযান পরিচালনা কালে ২৩.১০ ঘটিকার সময় পৌরসভার অর্ন্তগত ওয়ালটন মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কালিয়া পৌরসভার অর্ন্তগত ৫নং ওয়ার্ডের সিতারামপুরচর সাকিনে বেন্দারচরগামী রাস্তা দিয়ে একটি মোটর সাইকেলে তিনজন লোক ধর্তব্য অপরাধ করার জন্য অবৈধ অস্ত্র নিয়ে আসছে।
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে এসআই (নিঃ) সেখ সোহরাব উদ্দিন, এএসআই (নিঃ) জিয়াউর রহমান ও সংগীয় ফোর্সসহ আনুমানিক রাত ২৩.২৫ ঘটিকার সময় কালিয়া থানার পৌরসভার অর্ন্তগত ৫ নং ওয়ার্ডের সিতারামপুর সাকিনস্থ জনৈক মঞ্জুর শেখ (৫০), পিতা-মৃত কুটি মিয়া শেখের বসত ঘরের উত্তর পাশে বেন্দারচরগামী ঢালাই রাস্তার উপর পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটর সাইকেলযোগে পালানোর চেষ্টাকালে মোটরসাইকেলে থাকা ০৩(তিন) জন ব্যক্তি ০১। মোঃ ইকবাল হোসেন মেলেকদার (৩৭), পিতা-মৃত উকিল উদ্দিন মেলেকদার, সাং- কাটেংগা, ০২। মোঃ ওবাইদুল্লাহ ফকির (৩৮), পিতা- আব্দুল হাসান ফকির, সাং- ইখড়ী, উভয় থানা- তেরখাদা, জেলা- খুলনা, ০৩। মোঃ জাকারিয়া হুসাইন (৩৩), পিতা-মৃত মজিবর রহমান, সাং- বেন্দারচর, থানা- কালিয়া, জেলা- নড়াইল নাম ঠিকানা প্রকাশ করে। ধৃত ব্যক্তিদের পালানোর চেষ্টা করার কারণ জিজ্ঞাসা করলে তারা সন্তোষজনক কোন জবাব দিতে না পারায় এবং তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ধৃত আসামীরা স্বীকার করে যে, তাদের হেফাজতে একটি ওয়ান সুটার গান আছে।

উপস্থিত স্বাক্ষীদের উপস্থিতিতে তল্লাসীকালে আসামী ইকবাল হোসেন মেলেকদার এর কাছ থেকে-
ক) ১ টি ওয়ান সুটার গান, যা স্টিলের তৈরি কাঠের বাটযুক্ত এবং বডির রং মেহগনি কাঠ কালার, বাট, বডি ও ব্যারেলসহ লম্বা- ১৮ ইঞ্চি (কাঠের বাট ৪ ইঞ্চি, ব্যাস ৩ ইঞ্চি, ব্যারেল লম্বা ১১ ইঞ্চি), ট্রিগার ও ফায়ারিং পিন সক্রিয়, যা দেশীয় তৈরী
খ) ০১টি সাদা প্লাস্টিকের বাজার করা ব্যাগ ও ০১টি সাদা চেক লুঙ্গির টুকরা
গ) ০১ টি ঐড়ৎহবঃ ঐড়হফধ ১৬০জ, যার রেজিস্টেশন নং- খুলনা-ল ১১-৪৬৫১(ডিজিটাল নাম্বার প্লেট), চেসিস নং- চ৮০কঈ২৩৯০ঔ১০৬৯৫৫. ইঞ্জিন নং- কঈ২৩ঊ-৭৬০০৭২৬৪ জব্দ করা হয়।
এ বিষয়ে কালিয়া থানার মামলা নং-০১, তারিখ-০১/০৬/২৪খ্রিঃ, ধারা- ১৮৭৮ সালের দ্য আর্মস এ্যাক্ট এর ১৯অ রুজু হয়। আসামী জাকারিয়া ফকির ও মোঃ ওবায়দুল ফকির এর নামে মাদক, চাঁদাবাজিসহ অন্যান্য মামলা রয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় আরো অবৈধ অস্ত্র উদ্ধারের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত

রায়গঞ্জে মাষ্টার তেল পাম্পে কারসাজির মাধ্যমে তেল চুরি অভিযোগ।

রায়গঞ্জের দেউলমূড়া জি আর মডেল বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড বিএম কলেজে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত।

ভালুকায় বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তার জমি জবরদখল ও প্রাননাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রেসক্লাব কালাই এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ডোমারে হিরোইন বিক্রয়ের সময় মাদক কারবারি গ্রেপ্তার

পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত ফলাফল

সিরাজগঞ্জের রতনকান্দিতে যমুনা নদীতে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন বন্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলা পরিষদের উন্নয়ন প্রকল্পের চেক বিতরণ

অপহৃত বাক প্রতিবন্ধী শিপনের সন্ধান মেলেনি