৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:২০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

নড়াইলে পছন্দের সাংবাদিকদের আমন্ত্রন করেন সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম

প্রতিবেদক
joysagortv
মে ৩১, ২০২৪ ৬:১১ পূর্বাহ্ণ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে পছন্দের সাংবাদিকদের আমন্ত্রন করেন সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম। নড়াইল সিভিল সার্জন (সিএস) অফিসের বিভিন্ন অনুষ্ঠানে মুখ চিনে নিজের পছন্দ মত সাংবাদিকদের আমন্ত্রন জানান সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম। এমনকি তিনি এখানে যোগদানের পর থেকে মুল ধারার গণমাধ্যমকে বাদ দিয়ে ব্যক্তিকে প্রাধান্য দিয়ে থাকে বলে গণমাধ্যম কর্মিদের অভিযোগ। তবে তিনি নিজেকে গণমাধ্যম বান্ধব দাবি করে বিভিন্ন যায়গায় বক্তব্য দেন। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, জানাগেছে, সিভিল সার্জন হিসাবে ডাঃ সাজেদা বেগম নড়াইলে যোগদানের পর থেকে বিভিন্ন বিষয়ে আলোচিত সমালোচিত হয়েছেন। বিশেষ করে সিভিল সার্জন অফিসের বিভিন্ন দিবস, বিভিন্ন দিবসের ক্যাম্পেইন, এ্যাডভোকেসি সভা ও সাংবাদিকেদের
ওরিয়েন্টেশন গুলোতে গণমাধ্যম কর্মিদের উপস্থিত থাকার কথা থাকলেও মুল ধারার অনেক গণমাধ্যম বাদ রেখে পছন্দের ব্যক্তিদেরকে নিয়ে তিনি এসব অনুষ্ঠান করে থাকেন। এমনকি সরকারের প্রচার মাধ্যম বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), দেশ টিভি, সময় টিভি, এখন টিভি, দৈনিক যশোর বার্তা, ঢাকাপোস্টসহ মুল ধারার গণমাধ্যমকে পাশ কাটিয়ে নিজের পছন্দের অনেকের নেই কোন পত্রিকা বা টিভি তাদের নিয়ে অনুষ্ঠান করতে বেশি পছন্দ করেন।
ঢাকাপোস্ট এর জেলা প্রতিনিধি রাজু শেখ নড়াইল বলেন, সিভিল সার্জন অফিস থেকে কখনও কোন অনুষ্ঠানে বিষয়ে জানিনা। উনি নিজের পছন্দে লোক নিয়ে অনুষ্ঠান করে থাকেন।
বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম বলেন, সিভিল সার্জন নড়াইলে যোগদানের পর থেকে আজ পর্যন্তু সরকারি কোন অনুষ্ঠানে আমন্ত্রন জানানো হয়নি। তবে তিনি কাজের চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করতে বেশি পছন্দ করেন। তিনি চাননা মূলধারার সংবাদ মাধ্যমগুলোতে সরকারের বিভিন্ন কার্যক্রম প্রচার হোক।
সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি সজিব রহমান বলেন, সিভিল সার্জন অফিস থেকে কোন অনুষ্ঠানের আমন্ত্রন জানানো হয় না। কি কারনে জানানো হয়না জানা নেই।
তিনি অভিযোগ করেন, ওই অফিসের কয়েকজন কর্মচারিদের দিয়ে তিনি তার পছন্দের লোকদের আমন্ত্রন জানান।
এখন টিভির প্রতিনিধি ইমরান হোসেন অভিযোগ করে বলেন, সিভিল সার্জন হিসাবে এখানে যোগদানের পর থেকেই বিভিন্ন অনুষ্ঠান গুলোতে মূল ধারার সাংবাদিকদের বাদ দিয়ে নামকওয়াস্তেদের নিয়ে অনুষ্ঠান করতে বেশি পছন্দ করেন, যা অত্যান্ত দুঃখজনক।
সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম অভিযোগ অস্বিকার করে বলেন, এই বিভাগে আমি প্রথম চাকরি করছি এইখানে আমার পরিচিত কেউ নেই।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অফিস থেকে যারা অনুষ্ঠানের সমন্বয় করে থাকেন তাদেরকে বারবার বললেও তারা সেটি করছেনা। যারা এইগুলোকে সমন্বয় করে থাকেন তাদের সাথে নিয়ে আমি বসব। যাতে আগামীতে আর এমন না হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত