১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৩:৫২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

প্রার্থীদের পথচারণায় মুখরিত চৌহালীর জনপদ

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ২৩, ২০২৪ ৬:২৭ পূর্বাহ্ণ

চৌহালী প্রতিনিধি:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৯মে অনুষ্ঠিত হবে চৌহালী উপজেলায় ভোট গ্রহণ।
উপজেলা পরিষদের ভোট গ্রহনকে সামনে রেখে সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্ব-স্ব প্রার্থীদের পথচারনায় মুখরিত হয়ে উঠেছে চৌহালীর জনপদ। এ উপজেলায় ১লক্ষ প্রায় ১৭ হাজার ভোট নিয়ে নির্বাচনী মাঠে ভোট যুদ্ধে লড়াই করবেন প্রায় এক ডজন সম্ভব প্রার্থী। তফসিল ঘোষণা মতে ২মে মনোনয়ন পত্র (ফরম) জমা দেওয়ার শেষ দিন। চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম আবারও উত্তোলন করে চেয়ারম্যান পদে প্রার্থী হবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার, নতুন মুখ ভোট যুদ্ধে মাঠে নেমেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজউদ্দীন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছা, মাহফুজা খাতুন, এডভোকেট মানিক মিয়া, নতুন প্রজন্মের তরুন মুখ প্রবাসি মোঃ আলমগীর হোসেন, এডভোকেট হুমায়ন কবির কর্ণেল ও এডভোকেট নিখিলেস।
চৌহালীতে ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোল্লা বাবুল আক্তার, নতুন মুখ ন্যায় বিচারক উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক সম্ভুদিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল কাহহার সিদ্দিকী। উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারও মনোনয়ন ফরম উত্তোলন করে প্রার্থী হবেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আ’লীগের সহ-সভাপতি নাসরিন আক্তার, সাবেক ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার জোৎনা। চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে স্ব- স্ব প্রার্থীরা তাদের পাল্লা ভারি করতে সমর্থন শুভাকাঙ্ক্ষী ও ভক্তবৃন্দদের সাথে নিয়ে নির্বাচনী মাঠকে সরগরম করে তুলেছেন। দলীয় প্রতীক না থাকায় ভোটারদের মধ্যে উৎসব মুখর আলোচনা ও নিজেদের পছন্দের প্রার্থীকে তাদের ভোট ভোটাধিকার প্রয়োগ করতে পারবে বলে প্রত্যাশা করছেন তারা। চৌহালী ও এনায়েতপুর এলাকার টি স্টল, রাস্তার মোর দোকান পাট হাট বাজার ও যানবাহনে আলোচনা সমলোচনায় ভোটের হাওয়া এখন তুঙ্গে।
বর্তমান উপজেলা চেয়ারম্যান আবারও চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে এনায়েতপুর থানা ও চৌহালী থানার সাতটি ইউনিয়নে সবগুল গ্রাম-পাড়া ও মহল্লার ভোটারদের সাথে যোগাযোগ রক্ষা এবং কুশল বিনিময় করে মাঠ চষে বেড়াচ্ছেন এবং ভোটারা তার হয়ে মাঠে কাজ করছেন, তাই আগামী নির্বাচনে আমার বিজয় সুনিশ্চিত বলে এপ্রতিবেদককে জানান।
উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জননেতা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজউদ্দীন বলেন, জনগণকে ভোটের উপযোগী করে নির্বাচন গামী করতে সফরসঙ্গী নিয়ে জনগণের দোয়া সমর্থন ও ভোটের প্রত্যাশায় মাঠে নেমেছি। ২০৪১ উন্নত উদ্বাবনী স্মার্ট দেশ ও স্মাট চৌহালী গড়ার লক্ষ্যে জনগন আমাকে তাদের মুল্যবান ভোট দিবে এবং আধুনিক চৌহালী গড়তে সহায়তা করবে এবং আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।
সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজা খাতুন বলেন, নির্বাচনী প্রচারণায় জনসাধারণের সাথে মাঠে নেমেছি, দোয়া এবং ভোট প্রার্থনায় বাড়ি বাড়ি যাচ্ছি আমার এ অভিযান থাকবো শেষ সময় পর্যন্ত এবং আমার জয় হবেই।
এডভোকেট মানিক মিয়া বলেন, চৌহালীকে স্মার্ট ও শিক্ষা অঙ্গনকে ডিজিটাল এবং উদ্বাবনী স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে সরকারের উন্নয়ন জনগনের দৌড় গড়ায় পৌঁছে দিতে এবং জনতার দাবি পুরণে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে জনগণের পাশে থাকতে চাই, জনগন আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।
প্রবাসি আলমগীর হোসেন বলেন, আগামী ২৯ মে চৌহালী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, জনগণের দাবি পুরণে ভোটারা ইভিএম বা নিজহস্তে ব্যালেটে সিল মারতে পারে এবং তাদের অংশগ্রহণে নির্বাচন কেন্দ্র সরগরম থাকে এমন দৃশ্য তৈয়ার করতে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হবো, জনগন আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন এমন প্রত্যাশা করছি ।
ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার বলেন, আমার বাবা ছিলেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা, তার পথচারণায় মুখরিত ছিল জনপদ, তারই আলোকে জনগন আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করে ছিলেন, এবারও ভোট দিয়ে আমাকে বিজয় নিশ্চিত করবেন।
আব্দুল কাহহার সিদ্দিকী বলেন, আমার পিতা ছিলেন বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান, আমাকেও জনগন ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছিলেন, এবার জনগণের দাবি পুরণে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি, আমি একজন উজ্জীবিত মানুষ গড়ার কারিগর, শিক্ষা অঙ্গন আমার ছাত্র শিক্ষক আমার, তাই আমি সবার আস্তা আর ভালবাসায় আমি উজ্জল নক্ষত্র হয়ে থাকতে চাই, মানুষের পাশে আছি এবং থাকবো, সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা ও গ্রাম আদালতকে আরও গতিশীল করতে চাই, মানুষের দোয়া সমর্থনে শুভাকাঙ্ক্ষী হয়ে থাকতে বদ্ধপরিকর, স্মার্ট যুগ স্মার্ট চৌহালী ও প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে আমাকে ভোট দিয়ে ভয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারও প্রার্থী হবেন, জনগণ ভোট দিয়ে বিজয়ী করে ছিলেন এবারও ভোট দিয়ে আমাকে বিজয় করবেন।
২০২৪ সালে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৯মে ভোটাররা সুষ্ঠু নির্বাচনের পক্ষের দাবি বাস্তবায়নের যুগ স্মার্ট যুগ। আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব, এবাক্যটির আদলেই ইভিএম পদ্ধতিতে চৌহালীতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে তফসিল সুত্রে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত
উপজেলা নির্বাচন প্রতীক পেয়ে নির্বাচনী  প্রচার-প্রচারণা – শুরু করেছেন জামাত আলী মুন্সি 

উপজেলা নির্বাচন প্রতীক পেয়ে নির্বাচনী  প্রচার-প্রচারণা – শুরু করেছেন জামাত আলী মুন্সি 

কাজিপুরে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

সিরাজগঞ্জে ১৯৮ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের সলঙ্গায় আওয়ামীলীগ নেতা আরাফাত রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা  ও সেচ্ছাসেবকলীগ নেতাকে মারধরের অভিযোগ 

আপিল বিভাগে নিপুণ-জায়েদের আইনি লড়াই চলছে

উল্লাপাড়ায় আমান সিমেন্ট ও ফিড মিলে লেবার এবং ট্রান্সপোর্টের লোড-আনলোডের দায়িত্ব পেলেন আত্মসমর্পণকারী চরমপন্থি নেতা আব্দুল আলীম সরকার

বাতিল হচ্ছে না ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিট

রায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটা

সিরাজগঞ্জে আওয়ামী মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সিরাজগঞ্জে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন