২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:১৭ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

প্রেসক্লাব কালাই এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ১, ২০২৪ ৭:৫০ অপরাহ্ণ

কালাই (জয়পুরহাট)  প্রতিনিধিঃ
“নিরপেক্ষতা, বস্তুনিষ্ঠতা, সত্যতা ও সততা আমাদের শক্তি” এই প্রতিপাদ্য সামনে নিয়ে জয়পুরহাটের কালাইয়ের প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার  প্রেসক্লাব কালাই এর কার্যালয়ে প্রেসক্লাব কালাই এর আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল সৌহার্দপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। বিকালে ক্লাবের সদস্যরা ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা প্রেসক্লাবের কার্যালয়ে উপস্থিত হন। এসময় অনুষ্ঠানের সদস্যরা ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা একে অপরের কুশলাদি বিনিময় করেন। প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ   তৌহিদুল ইসলাম তালুকদার সঞ্চালনায় ও আতাউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওয়াসিম আল বারী, উপজেলা পরিবার পরিকল্পনার কর্মকর্তা মো. মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. জুয়েল, উপজেলার এলজিইডি’র উপজেলা প্রকৌশলী মো. মোখলেছুর রহমান প্রমুখ।
এইসময় প্রেসক্লাব কালাই এর উপদেষ্টামন্ডলী ও অধ্যক্ষ মো. আমিনুল ইসলাম, কালাই ময়েন উদ্দীন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল, কালাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রায়হান, গাড়ইল  দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো.গোলাম মুর্তজা, কালাই প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক এটিএম সেলিম সারোয়ার শিপন ও প্রচার সম্পাদক আব্দুন নূর নাহিদ, কালাই উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মুনছুর রহমান ও সাধারণ-সম্পাদক এম এ করিম, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি লুৎফর রহমানসহ প্রেসক্লাব কালাই এর সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা এবং কালাইয়ের প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ  মোনাজাত করেন কালাই আহলে হাদিস মসজিদের খতিব ও হাতিয়র কামিল মাদ্রাসার আরবি প্রভাষক মো. সেলিম রেজা।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

পীরগঞ্জে এসএসসিতে উপজেলা শ্রেষ্ঠ শিক্ষার্থী ষুলকার নাইন ষুহা

সিরাজগঞ্জ সদর উপজেলা ভূমি অফিসে নবনির্মিত জাতীয় পতাকা স্তম্ভ সৌন্দর্যবর্ধন-এর উদ্বোধন

ময়মনসিংহের ভালুকায় নিরাপত্তা কর্মীদের মাঝে ইউনিফর্ম বিতরণ

রহিমা ফুডের উৎপাদন শুরু বৃহস্পতিবার

চাটমোহরে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ২ প্রার্থীর প্রচারণা শুরু

উল্লাপাড়ায় লিচু ব্যবসায়ী হত্যা মামলায় গ্রেফতার ৬

মসজিদের ব্যাটারি চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা

কালীগঞ্জে ৩ বছর অফিস না করে বেতন তুলছেন অফিস সহকারী

বিপুল পরিমাণ অবৈধ বিদেশি সিগারেট আটক করল রংপুর ভ্যাট 

বেলকুচিতে জায়গার সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত-৩