১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:২২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

ফরিদপুরের ভাঙ্গায় অজ্ঞাত নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রতিবেদক
joysagortv
জুন ২৭, ২০২৪ ৯:০৮ পূর্বাহ্ণ

বিপ্লব কুমার দাস। ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ভাঙ্গায় চতলবিল থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ফুকুরহাটি গ্রামের চতল বিলের মধ্যে অজ্ঞাত এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৬ জুন) দুপুরে স্থানীয় জেলেরা মাছ ধরতে গিয়ে লাশ দেখে পুলিশকে দেয় এবং পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিহতের মাথা বিচ্ছিন্ন ও শরীশের বেশীরভাগ মাংস পচে গলে হাড়ঁ বেরিয়ে গেছে। ধারনা করা হচ্ছে কোন দূস্কৃতিকারীরা ১৫/২০ দিন পূর্বে ওই নারীকে হত্যা করে মরদেহটি সেখানে ফেলে রাখে ।স্থানীয় গ্রামবাসীরা জানান, প্রায় ৯ কিলোমিটার দৈর্ঘ্য চতল বিলটি দুর্গম এলাকা হওয়াতে সেখানে জনমানুষের বিচরণ কম।
বিলের মধ্যে খানে ১২ মাস কাল নিচু জমিতে পানিতে থাকে এবং এলাকার লোকজন মাছ ধরে । সকালে একজন গ্রামবাসী বিলের মধ্যে মাছ ধরতে গিয়ে মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। সরেজমিনে গিয়ে দেখা যায় পুরো বিলে পাট ক্ষেত। সালোয়ার পরিহিত ও গলিত লাশটি পাট ক্ষেতের পাশে কাশবনে পড়ে রয়েছে । এর মাথা বিচ্ছিন্ন দুরে চুল পড়ে কঙ্কাল বেরিয়ে গেছে। পায়ের দিকের মাংস নেই। ধারনা করা হচ্ছে, বেশ কয়েকদিন পূর্বে কোন দুষ্কৃতকারী ওই নারীকে হত্যা করে ফেলে চলে গেছে।

এব্যাপারে ভাঙ্গা থানার এস,আই অমীয়বানী জানান, আমি থানা থেকে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। পরে স্থানীয় গ্রামবাসী ও সাংবাদিকেরা এবং পুলিশের উর্ধতন কর্মকর্তাগন ঘটনাস্থলে আসেন । চতুর্দিকে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে। লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হবে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মামুন আল রশিদ জানান, ভাঙ্গা থানায় গত এক মাসের মধ্যে কোন মহিলা নিখোঁজ হয়েছে এ সংক্রান্ত কোন জিডি বা অভিযোগ পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে কোন অপরাধী দুর থেকে মহিলাকে এনে হত্যা করে লাশ ফেলে চলে গেছে । এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।এ বিষয় এএসপি ভাঙ্গা সার্কেল তালাত মাহমুদ শাহান শাহ জানান , চতল বিলের মধ্যে থেকে এক মহিলার গলিত লাশ উদ্ধার করা হয়েছে।

সংবাদ পেয়ে আমি ও ভাঙ্গা থানার ওসি, সিআইডি এবং পিবিআই সবাই ঘটনা স্থলে উপস্থিত হয়েছি। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা করছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে অপরাধীকে সনাক্ত করে আইনের আওতায় আনতে সক্ষম হব।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

জামালপুরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত

সিরাজগঞ্জ জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা

রায়গঞ্জের দেউলমূড়া জি আর মডেল বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড বিএম কলেজে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত।

সিলেটের বালাগঞ্জে চার লক্ষ টাকার অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস

কাঁঠাল উৎপাদনকারী এলাকা শৈলকুপা হাটে সরবরাহ কম, দাম বেশি

সিরাজগঞ্জে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ 

সিরাজগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামায আদায়

তাড়াশে সহোদর দুই বোনের পানিতে ডুবে মৃত্যু

সিরাজগঞ্জ ইকোনমিক জোনে ব্রিজের গার্ডার ধসে চাপা পড়েছেন শ্রমিকের মৃত্যু ।

কামারখন্দে যুবলীগের সুপিয় পানি ও স্যালাইন বিতরণ