১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:৩৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

ফরিদপুরের ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই সহোদর ভাইের

প্রতিবেদক
joysagortv
জুন ৫, ২০২৪ ৫:১৪ পূর্বাহ্ণ

বিপ্লব কুমার দাস, উপদেষ্টা ও নিজস্ব প্রতিবেদক:
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের প্রবাসী যুবক বিয়ে করা হলোনা। ৭ বছর প্রবাস জীবন শেষে ছোট ভাইকে নিয়ে মোটরসাইকেলযোগে বিয়ের মেয়ে দেখে গোপালগঞ্জ থেকে বাড়ি আসার পথে প্রান গেল দুই ভাইয়ের। নিহতরা হলো আপন দুই ভাই মিথুন মাতুব্বর (৩৪) ও অন্তর মাতুব্বর (১৯) । দুই সহোদর উপজেলার আলগী ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ভোর সাড়ে চারটার দিকে দুই ভাই মোটরসাইকেল যোগে -খুলনা গোপালগঞ্জ জেলার মহাসড়কের কাশিয়ানি থানাধীন হিরণ্যকান্দি (দক্ষিণ পাড়া) নামকস্থানে জামে মসজিদের সামনে মহাসড়কের উপড়ে পৌছিলে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বামপার্শ্বের রেলিং এর সাথে স্বজোরে ধাক্কা মারে। এতে তারা মোটর সাইকেল হতে ছিটকে রাস্তার পাশে পড়ে গিয়ে গুরুতর জখমপ্রাপ্ত হন।
স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কাশিয়ানি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেলের পিছনের সিটে বসা মিঠুন মাতুব্বর (৩৪) কে মৃত ঘোষণা করেন এবং ছোট ভাই মোটর সাইকেলের চালক অন্তর মাতুব্বর (১৯) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করে। পরে দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পারিবারিক সূত্রে জানা গেছে, ৭ বছর প্রবাস জীবন শেষে বাড়িতে এসে ছোটভাইকে নিয়ে বিয়ের জন্য মেয়ে দেখতে তার এক আত্মীয় বাড়ি গোপালগঞ্জ যায়।
সোমবার ভোর সাড়ে চারটার দিকে তাদের বাহন সুজুকি জিক্সার মোটর সাইকেল নিয়ে গোপালগঞ্জ থেকে নিজ বাড়ীতে আসার পথে ভোর অনুমান- ০৪:৩০ ঘটিকার সময় গোপালগঞ্জের কাশিয়ানি থানাধীন ঢাকা-খুলনা মহাসড়কের হিরণ্যকান্দি (দক্ষিণ পাড়া) নামকস্থানে জামে মসজিদের সামনে মহাসড়কের উপড়ে পৌছিলে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বামপার্শ্বের রেলিং এর সাথে স্বজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল হইতে ছিটকে রাস্তার বামপার্শ্বে পড়ে তারা গুরুতর জখমপ্রাপ্ত হন।
স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কাশিয়ানি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেলের পিছনের সিটে বসা মিঠুন মাতুব্বর (৩৪) কে মৃত ঘোষণা করেন এবং মোটর সাইকেলের চালক অন্তর মাতুব্বর (১৯) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করলে সোমবার দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দূর্ঘটনা কবলিত গাড়ীটি থানা হেফাজতে আটক। এদিকে দুই ভাইয়ের এক সাথে করুন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের আর কোন ভাই নেই। নিহতের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জে নারীর অবৈতনিক গৃহস্থালি কাজের মর্যাদা বৃদ্ধিতে পুরুষের অংশীদারিত্ব বন্টকে উৎসাহিত করণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

চৌহালীতে একযুগ ধরে স্বাস্থ্যসেবা চলছে অস্থায়ীভাবে

তীব্র গরমে অতিস্ঠ হয়ে পড়েছে রায়গঞ্জের জনজীবন

সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন এমপি ড. জান্নাত আরা তালুকদার হেনরী

সিরাজগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক পদপ্রার্থী হলেন মো. হানিফ শেখ  

সিরাজগঞ্জে ঐতিহ্যবাহী সলপের ঘোলের চাহিদা দেশজুড়ে ।

তাড়াশে নিখোঁজ কিশোরী উদ্ধার করতে গিয়ে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪

সয়দাবাদ ইউপি’র  চেয়ারম্যান নবীদুল ইসলাম এর  উদ্যোগে ঈদ উপহার ৩’হাজার   শাড়ী, লুঙ্গি  ও পাঞ্জাবি বিতরণ

সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের নব-নির্বাচিতদের শপথ গ্রহন অনুষ্ঠিত

রায়গঞ্জে অটো ভ্যানচালকের মরদেহ উদ্ধার