২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:২৩ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

ফরিদপুরের ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই সহোদর ভাইের

প্রতিবেদক
joysagortv
জুন ৫, ২০২৪ ৫:১৪ পূর্বাহ্ণ

বিপ্লব কুমার দাস, উপদেষ্টা ও নিজস্ব প্রতিবেদক:
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের প্রবাসী যুবক বিয়ে করা হলোনা। ৭ বছর প্রবাস জীবন শেষে ছোট ভাইকে নিয়ে মোটরসাইকেলযোগে বিয়ের মেয়ে দেখে গোপালগঞ্জ থেকে বাড়ি আসার পথে প্রান গেল দুই ভাইয়ের। নিহতরা হলো আপন দুই ভাই মিথুন মাতুব্বর (৩৪) ও অন্তর মাতুব্বর (১৯) । দুই সহোদর উপজেলার আলগী ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ভোর সাড়ে চারটার দিকে দুই ভাই মোটরসাইকেল যোগে -খুলনা গোপালগঞ্জ জেলার মহাসড়কের কাশিয়ানি থানাধীন হিরণ্যকান্দি (দক্ষিণ পাড়া) নামকস্থানে জামে মসজিদের সামনে মহাসড়কের উপড়ে পৌছিলে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বামপার্শ্বের রেলিং এর সাথে স্বজোরে ধাক্কা মারে। এতে তারা মোটর সাইকেল হতে ছিটকে রাস্তার পাশে পড়ে গিয়ে গুরুতর জখমপ্রাপ্ত হন।
স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কাশিয়ানি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেলের পিছনের সিটে বসা মিঠুন মাতুব্বর (৩৪) কে মৃত ঘোষণা করেন এবং ছোট ভাই মোটর সাইকেলের চালক অন্তর মাতুব্বর (১৯) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করে। পরে দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পারিবারিক সূত্রে জানা গেছে, ৭ বছর প্রবাস জীবন শেষে বাড়িতে এসে ছোটভাইকে নিয়ে বিয়ের জন্য মেয়ে দেখতে তার এক আত্মীয় বাড়ি গোপালগঞ্জ যায়।
সোমবার ভোর সাড়ে চারটার দিকে তাদের বাহন সুজুকি জিক্সার মোটর সাইকেল নিয়ে গোপালগঞ্জ থেকে নিজ বাড়ীতে আসার পথে ভোর অনুমান- ০৪:৩০ ঘটিকার সময় গোপালগঞ্জের কাশিয়ানি থানাধীন ঢাকা-খুলনা মহাসড়কের হিরণ্যকান্দি (দক্ষিণ পাড়া) নামকস্থানে জামে মসজিদের সামনে মহাসড়কের উপড়ে পৌছিলে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বামপার্শ্বের রেলিং এর সাথে স্বজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল হইতে ছিটকে রাস্তার বামপার্শ্বে পড়ে তারা গুরুতর জখমপ্রাপ্ত হন।
স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কাশিয়ানি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেলের পিছনের সিটে বসা মিঠুন মাতুব্বর (৩৪) কে মৃত ঘোষণা করেন এবং মোটর সাইকেলের চালক অন্তর মাতুব্বর (১৯) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করলে সোমবার দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দূর্ঘটনা কবলিত গাড়ীটি থানা হেফাজতে আটক। এদিকে দুই ভাইয়ের এক সাথে করুন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের আর কোন ভাই নেই। নিহতের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন ১০ টি পদে মোট ৪২ জনকে নিয়োগ দেবে

বিসিএসের স্বপ্ন পুরণ হলোনা আফ্রিদির, লাশ নিয়ে বাড়ী ফিরলেন পরিবার

দোকান কর্মচারী থেকে সফল দোকান মালিক

শাজাহানপুরে ভোক্ত অধিকার আইনে হোটেল ব্যবসায়ীকে অর্থদন্ড ও উপনির্বাচনে আচরণ বিধি পালনে সর্তকতা করে অভিযান পরিচালিত

চাটমোহর উপজেলার বড়াল,গুমানী  নদীর অবকাঠামো ধ্বংস করে মাটি কাটা থামছেই না- প্রশাসন নিরব

ক্রেডিট কার্ডে অহেতুক চার্জ আদায়ে নিষেধাজ্ঞা

চৌহালীতে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

ছোনগাছা ইউনিয়নে পারপাচিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  জামগাছ কাটার অভিযোগ মাঠ ক‌মি‌টির বিরুদ্ধে

কাজিপুর পৌরসভার শতকোটি টাকার বাজেট ঘোষণা