১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:৫৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

বালিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের

প্রতিবেদক
joysagortv
জুলাই ১১, ২০২৪ ৬:৫৬ পূর্বাহ্ণ

আশিক হাসান সীমান্ত রাজবাড়ী:
রাজবাড়ীর বালিয়াকান্দিতে জমিতে কলা গাছ লাগানো ও হোটেলের বিল চাওয়া নিয়ে বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মো আব্দুল কাদির (৭৪) ছেলে কায়েস( ৩২) সহ হোটেলের কর্মচারী কুদ্দুস আলীর ছেলে সাজ্জাদ হোসেন (৩২)কে এলোপাথাড়ি ভাবে কিল ঘুষি মারিয়া জখম করা হয়েছে। পরে আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে।
সোমবার (০৮ জুলাই) সকাল ১০ টার দিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের নতুনচর আবাসনের ক্যাফে বহরপুর বিল ভিউ বিনোদন পার্ক এন্ড রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। বালিয়াকান্দি সদর থানার সদর থানার এস আই মোঃ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে ১,আতিয়ার মিয়া(৪৫) ২,জিলাল মিয়া( ৫০) পিতা মালেক মিয়া, ৩,রানা( ৩০) পিতা মমিন ৪, ফজলু মিয়া ৫, হানান মিয়া ও এনামূল (৩০), পিতা-মালেক মিয়া ৬, নাজু বিশ্বাস (৩৫), পিতা-জলিদ বিশ্বাদ,সহ অজ্ঞাতনামা ৮/১০ জন বিভিন্ন সময়ে দলবদ্ধ ভাবে হোটেলে আসিয়া বিশৃঙ্খলার সৃষ্টি করে বিভিন্ন প্রকারের খাবার খাইয়া সঠিক মূল্য পরিশোধ না করে বিভিন্ন হুমকী-ধামকী প্রদান করিয়া সামান্য কিছু টাকা দিয়ে যেতো।
বীর মুক্তিযোদ্ধা বলেন, ছেলে অতিষ্ঠ হইয়া তাদেরকে হোটেলে আসতে নিষেধ করলে তারা বলে হোটেলের ব্যবসা করিতে দিবে না এবং খুন জখম করার হুমকী দিয়া যেতো সব সময় ঘটনার অনুমান ০১ মাস পূর্বে আমার দোকানের সামনের ফাঁকা জায়গাতে আসিয়া কলাগাছ লাগান সেখানে আমার ছেলে প্রতিবাদ করিতে আসিলে তারা মারমুখি হইয়া আক্রমন করে এলোপাথাড়ী ভাবে কিল-ঘুষি ও কাঠেরলাঠি দিয়া মারিয়া তার শরীরের বিভিন্ন স্থানে নীলাফোলা জখম করে। তখন আমার হোটেলের কর্মচারী-সাজ্জাত হেসেন আমার ছেলেকে রক্ষা করিতে গেলে ৩. ৫, ও ৬ নং আসামী সহ অজ্ঞাতনামা ৩/৪ জন আসামী আমার হোটেল কর্মচারী-সাজ্জাত কেউ এলোপাথাড়ী ভাবে কিল-ঘুষি লাখি-চড় মারিয়া তার শরীরের বিভিন্ন স্থানে নীলাফোলা জখম করে। ২নং আসামী আমার হোটেলের ক্যাশবাক্সে থেকে নগদ ৩০,৮৬৫/-টাকা নিয়া নেয়। জখমীদের ডাক-চিৎকার সহ হৈহুল্লা শুনিয়া আশেপাশের লোকজন আগাইয়া আসিলে ঘটনার বিষয়ে কোন প্রকার বাড়াবাড়ি করিলে ও মামলা করিলে হোটেলের ব্যবসা বন্ধ করিয়া দেওয়ার ও খুন করিয়া লাশ গুম করার হুমকী দিয়া ঘটনাস্থল ত্যাগ করে। আমি ঘটনার সংবাদ পাইয়া ঘটনাস্থলে পৌছাইয়া আমার জখমী ছেলে-আশিকুর রহমান কায়েস ও কর্মচারী-সাজ্জাত হেসেন চিকিৎসার জন্য বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়া ভর্তি করি। জখমীদের চিকিৎসার ব্যবস্থা নিয়া জখমী ও প্রতক্ষদর্শীদের নিকটে বিস্তারিত ভাবে ঘটনা শুনিয়া আইন গত বিহিত ব্যবস্থা পাইতে খানায় আসিয়া এজাহার দায়ের করি।
বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর কর্মরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হসপিটালের বেড়ে রেফার্ড করেন
এ বিষয়ে আতিয়ার মিয়া, জিলাল মিয়া সহ সবার সঙ্গে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করিলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
স্থানীয় লোকজন বলেন, একজন বীর মুক্তিযোদ্ধাকে দিনের বেলায় হত্যার উদ্দেশ্যে আক্রমণ করা হয়েছে। খবর পেয়ে আমরা হাসপাতালে দেখতে যাই। এ ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রুত বিচার দাবি করছি।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো আলমগীর হোসেন বলেন, হোটেলে খেয়ে বিল চাওয়ার কারনে এবং কলা গাছ লাগানো কেন্দ্রিক বিষয় নিয়ে বীর মুক্তিযোদ্ধা সন্তানের সাথে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে বালিয়াকান্দি থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ০৯/০৭/০৬) আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁও জেলা পরিষদের উন্নয়ন প্রকল্পের চেক বিতরণ

দেশ প্রবাস বন্ধু কল্যাণ সংঘ ফেসবুক গ্রুপ এর উদ্যোগে ১০০ টি অসহায়, দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

ধুনটে হাঁস পালনে সফল হেলাল শেখ

ক্রেডিট কার্ডে অহেতুক চার্জ আদায়ে নিষেধাজ্ঞা

কেন্দ্রে গেলেই টিকা, লাগবে না এসএমএস

পাথরঘাটায় পরত্যিক্ত হরণিরে দহোবশষে উদ্ধার করছেে কোস্টর্গাড

ফসলি জমিতে হচ্ছে পুকুর, মাটি যাচ্ছে ইট ভাটায়

উল্লাপাড়া উপজেলা নির্বাচনে সেলিনা মুক্তি মির্জা চেয়ারম্যান এবং সাঈদ ও সুইটি ভাইস চেয়ারম্যান নির্বাচিত

সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন জেলা পরিষদ চেয়ারম্যান শামীম তালুকদার লাবু

নওগাঁয় স্মার্ট ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন