২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:১৮ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

বিসিএসের স্বপ্ন পুরণ হলোনা আফ্রিদির, লাশ নিয়ে বাড়ী ফিরলেন পরিবার

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ১৭, ২০২৪ ৬:৫৩ পূর্বাহ্ণ

তারিকুল ইসলাম তারিক, স্টাফ রিপোর্টার:
বিসিএস এর স্বপ্নপূরণ হলোনা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী আফ্রিদি আগুনের। চলতি মাসের ২৬ তা?রিখে বিসিএস প?রিক্ষা থাকায় প্রস্তুতির জন্য ঈদের ছু?টিতে বাড়িতে না গিয়ে রংপুর ছাত্রাবাসেই অবস্থান করেন আফ্রিদি।
গত রোববার একই বিভাগ ও ছাত্রাবাসের বড় ভাই পীরগঞ্জ উপজেলার রাজারামপুর গ্রামের রুহুল আমীনের ছেলে রুবন হাসান সৌ?খিন এর বা?ড়িতে বেড়াতে এসে রাতের খাবার খেয়ে ঘু?মিয়ে পড়েন। সোমবার সকালের নাস্তা খাবার জন?্য ডাকাডাকি করলে তার কোন সাড়া না পেয়ে গ্রাম্য ডাক্তার ডাকেন সৌখিনের পরিবারের লোকজন। াক্তার জানান, সে ঘুমের মধ্যেই মারা গেছেন। আফ্রিদি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রতœতত্ত্ব বিভাগের ১১ তম ব্যাচের মাস্টার্স ২য় সেমিষ্টারের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি যশোর জেলার বাঘারপাড়া উপজেলার কবিরভিটা গ্রামে। তার পিতা মনিরুল ইসলাম খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলায় আনসার ব্যাটেলিয়ানে কর্মরত। তিন ভাইয়ের মধ্যে আফ্রিদি আগুন সবার বড়। শিক্ষার্থী আফ্রিদির বাবা মনিরুল ইসলাম পীরগঞ্জ থানায় এসে সন্তানের লাশ ময়না তদন্ত ছাড়াই নিয়ে যাওয়ার জন্য আর্জি করেন।
তিনি আরও জানান, আমার ছেলে আমাকে জানিয়েই পীরগঞ্জে এসেছিল। আমি পুলিশ সুপার স্যারের সুদৃষ্টি কামনা করছি। তিনি যেন আমার ছেলের মরদেহ ময়না তদন্ত ছাড়াই আমা?র কাছে হস্তান্তর করার ব?্যবস্থা করেন। রামনাথপুর ইউপি চেয়ারম্যান সাকেদুল ইসলাম বিএসসি বলেন, মৃত, আ?ফ্রিদি আগুনের পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ তার বাবা ও চাচার কাছে দিয়ে দেয়া হয়েছে।
এ বিষয়ে বেরোবি প্রক্টর শরিফুল ইসলাম বলেন, আফ্রিদির পিতা ও পরিবারের লোকজন পীরগঞ্জে এসেছেন। স্থানীয় পুলিশ প্রশাসনের সাথে কথা বলে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ওই শিক্ষার্থীর পিতার অনুরোধে মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন একজন মেধাবী শিক্ষার্থীর এমন অকাল মৃত্যুতে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন অত্যন্ত ব্যথিত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের জানান, সহকারি পুলিশ সুপার ডি সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড আপস্) স্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শিক্ষার্থীর বাবা ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুরোধে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
রাজারামপুর গ্রামে রাতে প্রথম জানাজার নামাজ শেষে মরদেহ নিয়ে য়শোরের উদ্দেশে রওনা হন তার তার পরিবার।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জের শিয়ালকোল ও ছোনগাছা ইউনিয়নসহ ১০টি ইউনিয়নে কর্মসংস্থান কাজের উদ্বোধন

পীরগঞ্জে মামলার রায় উপেক্ষা করে রাস্তা বন্ধ করায় ১৭ মাস ধরে ১৫ পরিবার অবরুদ্ধ

সিরাজগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল ফিতর নামায অনুষ্ঠিত

সিরাজগঞ্জের নাবিক নাজমুল ৬৭ দিন পর ফিরলেন বাবা-মায়ের কোলে

জনগণ সমর্থন করলে মেয়র প্রার্থী হবেন কাউন্সিলর আব্দুল মোন্নাফ মোল্লা

সিরাজগঞ্জে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সিরাজগঞ্জের সলঙ্গায় সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন

ভাইস চেয়ারম্যান প্রার্থী আকরাম হোসেন হীরার ব্যাপক গণসংযোগ

ঠাকুরগাঁওয়ে ঝড়ের কবলে পরে নিহত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

ডোমারে খেঁজুরের মূল্য তালিকা প্রদর্শন না করায় জরিমানা।