১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৮:৫৪ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় মারপিটের ঘটনায় মৃত্যু-১, গ্রেফতার ৩

প্রতিবেদক
joysagortv
মে ১৪, ২০২৪ ৬:৪৯ পূর্বাহ্ণ

রেজাউল করিম বেলকুচি প্রতিনিধি :
সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মারধরে আহত আব্দুল আলিম নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে বেলকুচি থানা পুলিশ। গতকাল রবিবার (১২ মে) দিবাগত রাতে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত আব্দুল আলিম (৫২) বেলকুচি উপজেলার কামারপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে এবং পরাজিত চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকিরের সমর্থক ও নিকট আত্বীয়। আটককৃতরা হলেন, একই গ্রামের চাঁন মিয়া, তার ছেলে রাসেল ও চাচাতো ভাই আবুল হোসেন।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নিহত আব্দুল আলিম বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকিরের মোটরসাইকেল প্রতিকের কর্মী ছিলেন। ৮ই মে নির্বাচনের ভোটগ্রহণ শেষে প্রতিদ্বন্ধী দোয়াত কলম প্রতিকের প্রার্থী আমিনুল ইসলাম সরকার বিজয়ী হন। রাতে ফলাফল ঘোষনার পরই তাঁর কর্মী চাঁন মিয়া, রাসেল, আবুল, বাবলু, মান্নান, সাদ্দাম ও খালেক মেম্বরের নেতৃত্বে আব্দুল আলীমের উপর হামলা চালিয়ে তাকে বেধড়ক মারধরে গুরুতর আহত হয়।
ঘটনার পর প্রথমে তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে এনায়েথপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করেন চিকিৎসকরা।
গতকাল রবিবার রাতে সেখান থেকে আব্দুল আলিমকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত আব্দুল আলিম এর ছোট ভাই আলমগীর হোসেন, এই ঘটনার সাথে যারা জরিত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি জানান।
বেলকুচি থানার ওসি আনিছুর রহমান জানান, নির্বাচনের ফলাফল ঘোষনার পর রাতে কামারপাড়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।
মারধরে আহত আব্দুল আলীম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ