১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:২১ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে আওতাভুক্ত দপ্তরের এপিএ স্বাক্ষর ও শুদ্ধাচার পুরস্কার প্রদান

প্রতিবেদক
joysagortv
জুন ২৭, ২০২৪ ৮:৪৯ পূর্বাহ্ণ

বিপ্লব কুমার দাস।
উপদেষ্টা ও নিজস্ব প্রতিবেদক, বাংলাদেশ।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে এর আওতাভুক্ত সংস্থার ২০২৪-২৫ অর্থ বছরের এপিএ স্বাক্ষর ও ২০২৩-২৪ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে।
বুধবার (২৬ জুন, ২০২৪) সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারের কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাথে এর আওতাভুক্ত সংস্থার ২০২৪-২০২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাভুক্ত সংস্থার প্রধানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: আমিনুল ইসলাম, এনডিসি, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক ড. গাজী মোঃ সাইফুজ্জামান, বিকেএসপির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ মোতাহের হোসেন, এনডিসি, পিএসসি, ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ, ন, ম তরিকুল ইসলাম, বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব কৃষ্ণেন্দু সাহা নিজ-নিজ দপ্তর/সংস্থার পক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে এপিএ চুক্তিতে স্বাক্ষর করেন। অপরপক্ষে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে জাতীয় শুদ্ধাচার পুরস্কার নীতিমালা ২০১৭ অনুযায়ী যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং মন্ত্রণালয়ের অধীন ০৭ (সাত) জন কর্মকর্তাকে ২০২৩-২৪ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়। দপ্তর সংস্থার পক্ষে ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ, ন, ম তরিকুল ইসলাম, মন্ত্রণালয় হতে যুগ্মসচিব (যুব) কাজী মোশতাক জহির, যুগ্মসচিব (ক্রীড়া) জনাব মোহাম্মদ সানাউল হক, প্রশাসনিক কর্মকর্তা জনাব মোঃ লোকমান হোসাইন, প্রশাসনিক কর্মকর্তা জনাব শামীম আহমেদ, অফিস সহায়ক জনাব মোঃ ইনতাজ আলী এবং অফিস সহায়ক জনাব মোঃ আব্দুল হান্নান এ বছরের শুদ্ধাচার পুরস্কার অর্জন করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

কাজিপুরে জোরপূর্বক ভূমি দখলের প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জে কোরবানীর পশুর কাঁচা চামড়ার সুষ্ঠু ব্যবস্থাপনা, পরিবহন ও সংশ্লিষ্ট বিষয়ে সহায়তা প্রদান, নির্ধারিত মূল্যে ক্রয়-বিক্রয় লবণ নিশ্চিত করণ বিষয়ে সমন্বয় সভা

ভালোবাসতে দিবস লাগে না কি!

তাড়াশে মেম্বারের বিরুদ্ধে গৃহবধূকে উত্ত্যক্ত করার অভিযোগ

রায়গঞ্জে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন।

দোকান কর্মচারী থেকে সফল দোকান মালিক

কৃষিক্ষেত্রে অসামান্য অবদান রাখায় এআইপি সম্মাননা পেলেন কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট

কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী

জামালপুরে হত্যা মামলায় চারজনের যাবজ্জীবন কারাদন্ড

চারদিন পর পুঁজিবাজারে পতন