২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৫৬ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

রায়গঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

প্রতিবেদক
joysagortv
জুন ১, ২০২৪ ৬:৫১ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ
আগামী ৫ই জুন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সিরাজগঞ্জের রায়গঞ্জে মতবিনিময় সভা করেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দোয়াত কলম মার্কার প্রার্থী এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন।
শুক্রবার (৩১ মে) সকালে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি শেখ মোহাম্মদ মোস্তফা নুরুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলামের সঞ্চালনায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন। এসময় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন বলেন, গত ৫ বছর আমি এই উপজেলায় সকল প্রকার উন্নয়নে অবদান রাখার চেষ্টা করেছি।
আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দিতা করছি। সৎ মানুষ হিসেবে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে জনপ্রতিনিধিদের সঙ্গে সমন্বয় করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যেতে চাই।
তিনি বলেন, যে সমস্যাগুলো আছে সেগুলো চিহ্নিত করে আগামীতে একসঙ্গে সকলের সমন্বয়ে কাজ করবো। সেজন্য সবাই আমাকে সহযোগিতা করবেন। স্মার্ট রায়গঞ্জ উপজেলা গড়াই আমার স্বপ্ন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি শামীম উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনর রশিদ, অভিজিৎ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক শাহিন খান সহ উপজেলা প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিক বৃন্দ।

চেয়ারম্যান প্রার্থী এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন বণ্যার্ঢ রাজনীতিক জীবনের অধিকারী। ছাত্র রাজনীতির মাধ্যমে তার রাজনীতি শুরু হয়। তিনি বর্তমানে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি প্রয়াত (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা গাজী ইসহাক হোসেন তালুকদারের পুত্র।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

কাজীপুরে কচুক্ষেতে গরু,সংঘর্ষে আহত ০৩ ।

নড়াইল জেলা পুলিশে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মহেশকাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী।

এমপি আনার হত্যাকান্ড: গ্যাস বাবুকে নিয়ে ঝিনাইদহে মোবাইল ফোন উদ্ধার অভিযান চালাবে ডিবি

উল্লাপাড়ায় আমান সিমেন্ট ও ফিড মিলে লেবার এবং ট্রান্সপোর্টের লোড-আনলোডের দায়িত্ব পেলেন আত্মসমর্পণকারী চরমপন্থি নেতা আব্দুল আলীম সরকার

ভালো কাজের নাগরিক অনুশীলন, ৩২জনকে স্বীকৃতি দিলেন মাগুরা জেলা প্রশাসন

ধুনুট চৌকিবাড়ি ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ

নওগাঁর চন্ডিপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন সংসদ সদস্য ব্যারিষ্টার নিজামউদ্দিন জলিল জন

জামালপুরে কোটা সংস্কারের দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

রাজবাড়ীতে মাদ্রাসার সভাপতি রাজু মোল্লার বিরুদ্ধে এতিমের টাকা আত্মসাৎ-এর অভিযোগ