২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:২০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা হতে গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ২৫, ২০২৪ ১০:০৭ অপরাহ্ণ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় অদ্য ২৫ এপ্রিল ২০২৪ খ্রিঃ বিকাল আনুমানিক ১৬.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর কোম্পানি একটি আভিযানিক দল র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় ‘‘সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল এলাকায়” একটি অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি মোঃ মনির হোসেন (২২), পিতা- মোঃ জাহিদুল শেখ, সাং-শালমারা, থানা- গোবিন্দগঞ্জ, জেলা- গাইবান্ধাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আসামির বিরুদ্ধে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার মামলা নং-৩১, তারিখ ১৯ এপ্রিল ২০২৪ খ্রি; ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(৩) গণধর্ষণ করার অপরাধে একটি মামলা দায়ের করা হয়েছে।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

বিদায়ী ইসিকে বিচারের সম্মুখীন করতে হবে

সিরাজগঞ্জে মন্দির ভিত্তিক শিক্ষা ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা শীর্ষক কর্মশালা

বুধবার ইউক্রেনে হামলা চালাতে পারে রাশিয়া

বাংলাদেশ প্রেস ক্লাব পীরগঞ্জ উপজেলাকে শ্রেষ্ট সাংগঠনিক শাখা ঘোষণা করেছে সাংবাদিক ফরিদ খান ।

দীর্ঘ দিন ধরে ভাঙাচোরা অবস্থায় মাঝিরা–বীরগ্রাম বাইপাস সড়ক। আর সামান্য বৃষ্টিতে রাস্তায় জমাট বাঁধে কাদা,পানি। যানবাহন নিয়ে খুব কষ্টে চলাচল করতে হয় এই রাস্তা ব্যাবহার কারিদের। নেই মেরামতের উদ্যোগ।

কুষ্টিয়া পিবিআইতে প্রেস রিলিজ বিষয়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত ।

রাজবাড়ীর কালুখালীতে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহতিকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত

সিরাজগঞ্জে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ 

৩৯ হাজার টাকায় নতুন আইডিয়াপ্যাড