২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:০৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

শিবগঞ্জে সোনালী ব্যাংকে ডাকাতির চেষ্টা

প্রতিবেদক
joysagortv
মে ২৮, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ

শিবগঞ্জ (বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ উপজেলা সোনালী ব্যাংক পি,এল,সি শিবগঞ্জ শাখায় ডাকাতির চেষ্টায় ব্যার্থ হয়েছে। সোমবার গভীর রাতে এঘটনা ঘটে।
সরে জমিনে গিয়ে জানা গেছে, শিবগঞ্জ উপজেলা সদরের প্রানকেন্দ্রে অবস্থিত সোনালী ব্যাংক পি,এল,সি শাখায় ব্যাংকের তালা ভেঙ্গে কর্তব্যরত ২জন আনসার সদস্য ও নিচের মার্কেটের নাইটগার্ড এর হাত—পা, মুখ, বেধে দু:সাহসিক ডাকাতির চেষ্টা করে। ৮/১০ জনের মুখোশ ধারী সংঘবদ্ধ ডাকাতদল অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া প্রথমে সোনালী ব্যাংক এলাকার মার্কেটের নাইটগার্ড বন্তেঘড়ী গ্রামের আব্দুর রহমান (৬০) এর হাত,পা,মুখ, বেধে পাশ্ববতীর্ বি,আর,ডি ,সি অফিস চত্বরে বেধে রাখে। পরে ডাকাতদল সোনালী ব্যাংকের প্রধান ২ টি দরজার তালা ভেঙ্গে ২য় তলায় প্রবেশ করে। ব্যাংকের কর্তব্যরত আনসার সদস্য নয়ন হোসেন ও ফরহাদ হোসেন এর হাত,পা,মুখ বেধে ব্যাংকের স্ট্রং রুমের দরজার হুইল ভেঙ্গে ভোল্ট রুমে প্রবেশ করতে ব্যার্থ হয়। ডাকতদল ২০/২৫ মিনিট চেষ্টা করে স্ট্রং রুমের তালা ভেঙ্গে প্রবেশের চেষ্টায় ব্যার্থ হলে ডাকাতদল ২জন আনসার সদস্যর মোবাইল ও তাদের কাছে থাকা ২ হাজার ৫ শত টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যান। এ ব্যাপারে সোনালী ব্যাংক পি,এল,সি শিবগঞ্জ শাখার শাহাদত হোসেন সিরাজ জানান সংঘবদ্ধ ডাকাতদল আনসার সদস্যদেরকে বেধে এ ডাকাতির চেষ্টা করে। এব্যাপারে স্থানীয়রা জানান, রাতে ঝড়বৃষ্টির মধ্যে এলাকায় বিদ্যুৎ না থাকায় ডাকাত দল এই সুযোগ বেছে নিয়েছিলেন। এ ঘটনায় শিবগঞ্জ সোনাতলা সার্কেল তানভীর হাসান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে একটি সংঘবদ্ধ ডাকাত দল ব্যাংকে ডাকাতি চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়। এ ঘটনায় ব্যাংকের কোন টাকা ডাকাত দল নিয়ে যেতে পারেনি। এব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

রতনকান্দিতে ইছামতি নদী হতে বাংলা ড্রেজার দিয়ে বালু উত্তোলন বন্ধের দাবী এলাকাবাসির ।

রায়গঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন ফরম জমা

বেলকুচিতে গাঁজা সহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৭।

রায়গঞ্জে ধানগড়া ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ । 

ক্রিকেটার না হলে পড়াশোনাটা শেষ করতাম, টিউশনি করতাম

চাটমোহর দুই বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন : রায়গঞ্জে আগামীকাল ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন

সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী!

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ জেলারবেলকুচি থানাধীন চন্দনগাঁতী এলাকা হতে মামলা রুজুর ০৬ ঘন্টার মধ্যে অপহরণকৃত ভিকটিমউদ্ধার ও প্রধান আসামি গ্রেফতার

রাজশাহীর মতিহার থানার অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার