১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:১২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

প্রতিবেদক
joysagortv
মে ৩১, ২০২৪ ৬:০২ পূর্বাহ্ণ

সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ শফিকুল ইসলাম সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে প্রচারণায় ব্যস্ত প্রার্থী ও প্রার্থীর সমর্থকরা। ৩০ মে বৃহস্পতিবার উপজেলার ৪টি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজারে ও লোকালয়ে ঘুরে দেখা যায় প্রার্থীরা নিজ নিজ প্রস্তাবক ও সমর্থকদের সঙ্গে নিয়ে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা।
প্রার্থীদের প্রচারণায় সরগরম হয়ে উঠেছে উপজেলার ৪টি ইউনিয়নের বিভিন্ন এলাকা। চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের ফেস্টুন, পোস্টারে ছেয়ে গেছে উপজেলার ৪টি ইউনিয়ন প্রতিটি গ্রাম মহল্লায়। এই নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান, আনারস প্রতীকে মোঃ আব্দুল মতিন চৌধুরী, দোয়াত কলম প্রতীকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম রেজা সেলিম , মোটরসাইকেল প্রতীকে বিশিষ্ট শিল্পপতি মো ,আবু ইউসুফ আলী, ঘোড়া পতিকে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শহীদুল্লাহ সবুজ ও কাপ পিরিচ পতীকে মোঃ রেজাউল করিম।

উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চশমা প্রতীকে বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা, টিউবওয়েল প্রতীকে উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মো. আনিছুর রহমান ভূইয়া, তালা প্রতীকে হাফিজুর রহমান ও উড়োজাহাজ প্রতীকে শরিফুল ইসলাম মঞ্জু।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন হাঁস প্রতীকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা ওয়াজেদ মেরীনা, প্রজাপতি প্রতীকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, ফুটবল প্রতীকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য উম্মে নূর পিয়ারা ও কলসি প্রতীকে মোছা. সেফালী খাতুন। প্রতিটি প্রার্থী নিজ নিজ কর্মী সমর্থক নিয়ে প্রতিটি ভোটারের কাছে ভোট প্রার্থনা করছেন এবং বিভিন্ন উন্নয়নমূলক কাজেরও প্রতিশ্রুতি দিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

সরকারকে ধাক্কা মেরে ফেলে দি‌তে হ‌বে : রিজভী

জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে প্রধান শিক্ষক ১০ম গ্রেড বাস্তবায়ন কমিটির ফু‌লেল শু‌ভেচ্ছা।

বেলকুচিতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জনপ্রিয়তায় শীর্ষে সাবেক ভিপি মীর সেরাজুল ইসলাম

সহকারী ভুমি কমিশনার তানজিল পারভেজের হস্তক্ষেপে রায়গঞ্জে সোনাখাড়া ইউপির গোতিথা ডেবরা পুকুরের গাইড ওয়াল ভেঙে গুরিয়ে দিলো

র‌্যাব-১২’র অভিযানে শাহজাদপুর থানা এলাকা হতে ৫৪ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ প্রেসক্লাব মদন উপজেলা শাখার সদস্যবৃন্দ

চৌহালীতে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

কাজিপুরের কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

ভালুকায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

ডোমারে র‍্যাবের অভিযানে মাদক সহ একজন গ্রেপ্তার