১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:২৬ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

সিরাজগঞ্জে আ. লীগ কার্যালয়ে হামলা, বিএনপির ১৬ নেতা কর্মী কারাগারে।

প্রতিবেদক
joysagortv
মার্চ ১৮, ২০২৪ ৮:৩৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে আ. লীগ কার্যালয়ে হামলা, বিএনপির ১৬ নেতা কর্মী কারাগারে।

এনামুল হক,
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
সিরাজগঞ্জের এনায়েতপুরে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা–অগ্নিসংযোগের মামলায় বিএনপির ১৬ নেতা কর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
সোমবার (১৮ মার্চ) বিএনপি নেতা কর্মীরা জেলা ও দায়রা জজ আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক মো. আলী আহমেদ তাদের কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন।
জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম ও পিপি আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
নেতা কর্মীরা হলেন–এনায়েতপুর থানা বিএনপির সদস্যসচিব মনজু শিকদার, যুগ্ম আহবায়ক লিয়াকত আলী লাবু,  যুবদলের আহ্বায়ক জহুরুল ইসলাম জাহিদ, সদস্যসচিব ছাইদুল ইসলাম রাজ, যুগ্ম আহ্বায়ক বছির উদ্দিন, যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা।
এ ছাড়া সদিয়া চাঁদপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মিঠু মীর, খুকনী ইউনিয়ন বিএনপির সদস্যসচিব নজরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ছরো, থানা শ্রমিক দলের সভাপতি ছানোয়ার হোসেন শেখ, বিএনপি কর্মী মোস্তাফিজুর রহমান বাবু, শহিদ, নুর ইসলাম, আইয়ুব আলী ও এমদাদুল হক।
বিএনপি নেতাদের আইনজীবী হামিদুল ইসলাম দুলাল বলেন, ‘থানা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ২০২৩ সালের ২৯ অক্টোবর এনায়েতপুর থানায় দায়ের করা মামলায় বিএনপির নেতা কর্মীরা গত ৫ ফেব্রুয়ারি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন পান।
হাইকোর্টের জামিনের মেয়াদ শেষ হওয়ায়  (সোমবার) বিএনপির নেতা কর্মীরা স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।’
এদিকে এনায়েতপুর থানা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দকে কারাগারে পাঠানোর নিন্দা ও প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত