২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:৩২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

সিরাজগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ-১৪৩১ উদযাপন

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ১৬, ২০২৪ ৪:৫৫ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:
বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, লোকজ মেলা ও ঐতিহ্যয নিয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে সিরাজগঞ্জে বাংলা নববর্ষ-১৪৩১ উদ্যাপিত হয়েছে।
র?বিবার (১৪ এপ্রিল ২০২৪) সকাল ১০ টার দি?কে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে কোর্ট চত্বরে শুরুতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জাতীয় সংগীত, এসো হে বৈশাখ, বিভিন্ন বাঙালি গান নাটক অনুষ্ঠিত হয়।
সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপত্বিতে এসময়ে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ-২ আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত তারা তালুকদার হেনরী, সাবেক মন্ত্রী পরিষদের সচিব কবির বিন আনোয়ার, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শামিম তালুকদার লাবু, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপ?তি আলহাজ্ব এডভোকেট কে এম হোসেন আলী হাসান, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গনপতি রায়, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. রিয়াজ উদ্দীন, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন, সহ নানা পেশার মানুষ উপ?স্থিত ছি?লেন। এছাড়াও সাংস্কৃতিক সংগঠন, স্কুল, কলেজ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বাংলাদেশ স্কাউটস, সিরাজগঞ্জ জেলা অন্তভূক্ত স্কুল স্কাউট দল, ও ঐতিহ্যবাহী সেবা মুক্ত স্কাউট গ্রুপ, এবং অন্বেষণ মুক্ত স্কাউট দলের সদস্যরা বনার্ঢ্য শোভাযাত্রাটি সু- শৃঙ্খল ভাবে স্বেচ্ছাসেবক হিসেবে জেলা প্রশাসনকে সার্বিকভাবে সহযোগিতা করে। পরে বনার্ঢ্য শোভাযাত্রা এবং জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন বটতলায় জেলা শিল্পকলা একাডেমি ও জেলা শিশু একাডেমি সহযোগিতায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা ও পুরস্কার বিতরণ বাংলা নববর্ষ উপলক্ষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতারন করা হয়।
এছাড়াও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা বৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

মোহাম্মদ নাসিম স্মরণে ১০ জন গুণীজনকে সন্মননা প্রদান

সিরাজগঞ্জে ‘‘দুর্নীতি প্রতিরোধে সুশীল সমাজের ভুমিকা’’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বালিয়াকান্দিতে মেয়ের নামে ব্যাংক হিসাব না খুলায় জামাইয়ের মাথা ফাটালো শ্বশুর

রাষ্ট্রপতি মোহাম্মদ শাহাবুদ্দিন-এর সাথে সিরাজগঞ্জ-২ আসনের এমপি ড. জান্নাত আরা হেনরী’র সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়

‘স্থিতিশীল’ খালেদা জিয়া, দেখা করতে চান স্থায়ী কমিটির সদস্যরা

নওগাঁয় শুরু হয়েছে বাহারি জাতের আমের প্রদর্শনী ও মেলা

শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, নিহত ১ জন 

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে খুশি অসহায় ও দুঃস্থরা

কাজিপুরে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

চাটমোহরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত