২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৫১ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

সিরাজগঞ্জে বিএফএ নির্বাচনে ওয়াহেদুল সভাপতি আবুল হাসেম সম্পাদক নির্বাচিত

প্রতিবেদক
joysagortv
মে ২০, ২০২৪ ১০:৩৩ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোসিয়েশন (বিএফএ) সিরাজগঞ্জ জেলা ইউনিটের (২০২৪- ২০২৬) মেয়াদের কার্যকরী কমিটির নির্বাচন শনিবার (১৮মে) সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির মধ্যে ২৪টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক কোষাধ্যক্ষ এবং কৃষি ও সমাজকল্যাণ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে আলহাজ্ব মোঃ ওয়াহেদুল ইসলাম ও আবুল হাসেম আবু পূর্ণ প্যানেল বিপুল ভোটে নির্বাচিত হয়। সভাপতি পদে বর্তমান সভাপতি আলহাজ্ব মোঃ ওয়াহেদুল ইসলাম ৭৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন তার
নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ফরহাদ হোসেন খান ৪৯ ভােট পান আর রেজাউল করিম রঞ্জু কোন ভোট পাননি। এবং সাধারণ সম্পাদক আবুল হাসেম আবু ৮২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুল্লাহ নাসের রানা ৪৬ ভোট।
এছাড়া কোষাধ্যক্ষ পদে গাজী এস.এম. সুজাবত আলী ৭১ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মোশারফ হোসেন ৫৫ ভোট পান। সাংগঠনিক সম্পাদক পদে রেজাউল করিম রোকনী ৭৭ ভোট পেয়ে নির্বাচিত হন তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ ফিরোজ উদ্দিন সরকার ৫০ ভোট পান। কৃষি ও সমাজকল্যাণ পদে মোঃ সাজেদুল করিম ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আসলাম ৪২ ভোট পান। নির্বাচনে সভাপতি পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেন। এরা হলেন বর্তমান সভাপতি আলহাজ্ব মোঃ ওয়াহেদুল ইসলাম , ফরহাদ হোসেন খান এবং রেজাউল করিম রঞ্জু, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম আবু ও মোঃ আব্দুল্লাহ নাসের রানা ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ৯ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হয়। সংগঠনের ১৪৫ জন ভোটারের মধ্যে ১৩৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেন। এ সময়ে বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোসিয়েশন (বিএফএ) কেন্দ্রীয় কমিটির পরিচালক মোঃ আলমগীর এবং লিটন দাস উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ