১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:০৭ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

সিরাজগঞ্জে মৃত শ্রমিকের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

প্রতিবেদক
joysagortv
মে ১০, ২০২৪ ১০:৩৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:
সিরাজগঞ্জে বিভিন্ন সময় দুর্ঘটনা ও বয়সজনিত কারনে ১১৮ জন মৃত শ্রমিকের পরিবারের মাঝে ২০ হাজার টাকা করে মোট ২৩ লাখ ৬০ হাজার বিতরণ করেছে জেলা মটর শ্রমিক ইউনিয়ন। শুক্রবার (১০ মে) সকালে সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের অর্থায়নে ও মটর শ্রমিক ইউনিয়নের হল রুমে এ নগদ অর্থ বিতরণ করা হয়।
জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সুলতান তালুকদারের সভাপতিত্বে সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শামীম তালুকদার লাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ সহায়তা বিতরণ করেন। অনুষ্ঠাটি জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান তালুকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মনিরুজ্জামান লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামীম তালুকদার লাবু, সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, জেলা মটর শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শুধু মৃত শ্রমিকের পরিবারকেই নয়, শ্রমিকদের ছেলেমেয়ের লেখাপড়ার জন্য বৃত্তি অনুদান ও
অসুস্থ শ্রমিককে চিকিৎসা অনুদান প্রদান করা হয়ে থাকে। নেতৃবৃন্দ্রের দাবী সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিকের ন্যায় যদি গোটা বাংলাদেশের শ্রমিক সংগঠনগুলো শ্রমিকদের জন্য কাজ করে তবে শ্রমিকরা অবহেলিত থাকবে না। তাদের কষ্ট অনেকটা লাঘব হবে। জেলা মটর শ্রমিক ইউনিয়নের অনুদান চলমান থাকবে বলেও নেতৃবৃন্দ ঘোষনা দেন।

ইউনিয়নের নেতা ও সাধারণ শ্রমিকেরা জানান, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন প্রথমবার নির্বাচিত হয়েই ইউনিয়নের নামে নিজস্ব জায়গা ক্রয়, ১১৮ জন মৃত শ্রমিকের পরিবারের মাঝে ২৩ লাখ ৬০ হাজার টাকা বিতরণ। এবং বিভিন্ন সময় অসহায় দুঃস্থ্ শ্রমিকদের সাহায্য সহযোগীতা ও ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখায় দীর্ঘ ৪৫ বছরের বেকর্ড ভেঙ্গে মটর শ্রমিক ইউনিয়নকে ডিজিটাল করায় শ্রমিকদের প্রসংশায় ভাসছে সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন। আগামীতে আবারো সাধারণ সম্পাদক হিসাবে দেখতে উন্নয়ন মুখী মনিরুজ্জামান লিটনকে দেখতে চায়

সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক মন্ডল, সহ-সাধারণ সম্পাদক সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজেদ খান, সড়ক সম্পাদক শাহীন সেখ, কোষাধ্যক্ষ মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক মুঞ্জুর রশিদ রানা, সমাজ কল্যাণ সম্পাদক আলম সেখ ক্রীড়া সম্পাদক সোহেল রানা, সাংস্কৃতিক সম্পাদক রেজাউল করিম ও প্রচার সম্পাদক রহিম উদ্দিন কার্যকরী পরিষদের সকল নেতা ও উপদেষ্টা পরিষদের সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত