১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:০৬ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. চট্রগ্রাম
  15. চাকরি
 

সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন এমপি হেনরী

প্রতিবেদক
joysagortv
জুন ২৭, ২০২৪ ৯:১৩ পূর্বাহ্ণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ জেলা শহরের ঐতিহ্যবাহী সুনামখ্যাত বিদ্যাপীঠ সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের ৬ তলাভীত বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং কলেজের আন্তঃবিভাগ ফুটবল ও অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ খ্রীঃ এর পুরস্কার বিতরণ করা হয় এবং অনুষ্ঠানের পরিশেষে মনোমুগ্ধকর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। এ অনুষ্ঠানের শুরুতে কলেজের পক্ষ হতে প্রধান অতিথি এমপি ড. জান্নাত আরা হেনরী কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয় পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্মারক সন্মাননা প্রদান করা হয়। সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের আয়োজনে, বুধবার (২৬ জুন) সকাল ১০ টায় কলেজের ৬ তলাভীত বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং কলেজের আন্তঃবিভাগ ফুটবল ও অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ খ্রীঃ এর পুরস্কার বিতরণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-২ সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হলো শিক্ষা বান্ধব সরকার। সকল ধরনের উন্নয়ন ও সুযোগ সুবিধা তিনি দিচ্ছেন। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন এজন্য সকলের সহযোগিতা করতে হবে। নতুন প্রজন্মদেরকে অব্যশই সু -শিক্ষা অর্জনের পাশাপাশি ক্রীড়া, সাহিত্য সাংস্কৃতিক চর্চা করে ভালো মানুষ হতে হবে। এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের সুযোগ্য অধ্যক্ষ প্রফেসর ড.এস.আই.এম.এ রাজ্জাক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শামীম তালুকদার লাবু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান, পৌরআওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ , জেলা আওয়ামীলীগনেতা বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফজলু, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক, সিরাজগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সমাজসেবক, শিক্ষানুরাগী বিশষ্ট ব্যবসায়ী, সমাজসেবক সাবেক পৌরকাউন্সিলর হাজী মোঃ আব্দুস সাত্তার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মোঃ জাহাঙ্গীর হেলাল তালুকদার।
এসময়ে সন্মানিত অতিথি হিসেবে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন এবং কলেজ সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ, অধ্যাপক, সহকারি অধ্যাপক, প্রভাষকগণ, কর্মকর্তা-কর্মচারীগণ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা এবং সকল ছাত্র- ছাত্রীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ 

পোশাক শিল্প কারখানার অনিয়ম ও জুলুমের অবসান হবে কবে?

সুনামগঞ্জে নবাগত পুলিশ সুপারের সাথে সংবাদিকদের মতবিনিময়

পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়া হচ্ছে না সোয়া লাখ শিক্ষার্থীর

ভেজাল সার ও কীটনাশক সৃষ্টিকারী কারখানা খুলে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা যশোরের প্রতারক আলমগীর হোসেন

তীব্র দাবদাহে অতিষ্ঠ চৌহালীর জনজীবন, হাসপাতালে বাড়ছে রোগী

ডোমারে খেঁজুরের মূল্য তালিকা প্রদর্শন না করায় জরিমানা।

নারায়ণগঞ্জের সোনারগাঁয় অবৈধ ভাবে সরকারী খাস জমি দখল করে মাটি উত্তোলন

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে মরহুম মোহাম্মদ নাসিমের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

নড়াইলে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট ইজারাদের সাথে মতবিনিময় সভা করেন পুলিশ সুপার মেহেদী হাসান