১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:৩৭ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

৩৫০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ১টি পিকআপ জব্দ।

প্রতিবেদক
joysagortv
মার্চ ১৪, ২০২৪ ১:৫৬ অপরাহ্ণ

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকা হতে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ০১টি পিকআপ জব্দ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

র‌্যাব-১২, সদর কোম্পানি, সিরাজগঞ্জ এর কোম্পানি কমান্ডার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারেন যে, দিনাজপুর হতে নারায়নগঞ্জগামী ০১টি চাউল ভর্তি পিকআপযোগে ০৩ জন ব্যক্তি নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অদ্য ১৪ মার্চ ২০২৪ খ্রি. ভোর ০৫.০০ ঘটিকায় “সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোল চত্ত¡র এলাকায়” একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করা হয়। চেকপোষ্ট চলাকালিন উপরোক্ত স্থানে ০১টি পিকআপ যার রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ন-১৭-০১২৬ আসতে দেখে পিকআপটি সংকেত দিয়ে থামানো হয় এবং ঘটনাস্থল থেকে ১। মোঃ শফিকুল ইসলাম (৩৮), পিতা-মৃত দইয়া, সাং-বৈইকুণ্ঠপুর, থানা-চিরির বন্দর, জেলা-দিনাজপুর, ২। মোঃ নাইম হোসেন (২৮), পিতা মোঃ আঃ রহিম, সাং-লক্ষনপুর, থানা-মনোহরগঞ্জ, জেলা-কুমিল্লা ও ৩। মোঃ স্বপন মোল্লা (২৮), পিতা মৃত- মোসলেম মোল্লা, সাং-চরদোয়াইল, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুরকে আটক করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্য অনুযায়ী পিকআপের ভিতরে চাউলের বস্তার নিচে ০২টি কার্টুনে ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এছাড়াও মাদক ব্যবসায়ীদের সাথে থাকা মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন, ০৩টি সিম কার্ড, নগদ ৭৬৫০/- এবং ০১টি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পিকআপযোগে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

 

 

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

ভুট্টা ক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার ।

রায়গঞ্জে ইউপি চেয়ারম্যান রিপনের নির্দেশনায় খাস জায়গা দখল করে গাইড ওয়াল নির্মাণ

শুভঙ্কর ঘোষ স্পশ’র সাফল্য

পীরগঞ্জে ১৯ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার-১

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে তীব্র গরমে পথচারিদের মাঝে শরবত বিতরন

বৃষ্টির জন্য চৌহালীতে ইস্তিসকার নামাজ আদায়

চাটমোহরে আগুনে ৪ ঘর পুড়ে ছাই

মহেশকাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী।

সাকিবসহ আইপিএল নিলামে দল পাননি যারা

সিরাজগঞ্জে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান