১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:২৩ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

আন্দোলনে আহত জুবায়ের পাশে মামুন বিশ্বাস ও জামাত-শিবির

প্রতিবেদক
joysagortv
আগস্ট ১৪, ২০২৪ ৯:৫৭ পূর্বাহ্ণ

আশিক সরকার, কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোটা সংস্কার আন্দোলনে চোখ হারিয়েছে জুবায়ের। এমন একটি সংবাদ প্রতিদিনের সংবাদ, দৈনিক কামারখন্দ ফেজবুক পেজ সহ বেশ কয়েকটি জাতীয় গনমাধ্যমে প্রচার হয়। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যেই আহত জুবায়েরের পাশে দারিয়েছে সিরাজগঞ্জ জেলার আইকন মানবতাবাদি মামুন বিশ্বাস ও জামায়ার-শিবিরের নেতাকর্মীরা।
সোমবার সকালে মামুন বিশ্বাস জুবায়েরের বাড়িতে এসে ফেজবুক বন্ধুদের সহায়তায় জুবায়েরের চিকিৎসার জন্য অর্থের ব্যবস্থা করার আস্বাস দেন । বিকাল ৪টায় জুবায়েরের বাড়িতে জুবায়েরকে দেখতে আসেন
জামায়াতের কামারখন্দ উপজেলা শাখার আমি ইউসুফ আলী । এসময় জুবায়েরের সার্বিক খোজ খবর নেন ও সম্মিলিত মোনাজাত করেন । পরে জুবায়েরের হাতে প্রাথমিকভাবে নগদ দশ হাজার টাকা তুলে দেন আমির । এবং পরবর্তিতে জুবায়েরের চিকিৎসার জন্য সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন ।
উল্যেখ্য, কোটাসংস্কার আন্দোলনকে কেন্দ্র করে হওয়া সহিংসতায় প্রাণ হারিয়েছেন ও গুরুতর আহত হয়েছেন অনেক শিার্থী। নির্মম ম”ত্যুসহ রয়েছে অসংখ্য শির্থীর দৃষ্টি হারানোর মতো হৃদয় বিদারক ঘটনা। এ আন্দোলনে পুলিশের ছররা বুলেটে এক চোখ হারিয়েছেন সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার সরকারি হাজি কোরপ আলি মেমোরিয়াল কলেজের এইচএসসি শিক্ষার্থী জুবায়ের হাসান জিহাদ ।
গত ১৬ জুলাই সিরাজগঞ্জ ইসলামিয়া কলেজ থেকে বের হওয়া র‌্যালিটি বাজার ষ্টেশস চত্বরে পৌছালে পুলিশের নির্মম হামলার শিকার হন এই সাধারণ ছাত্র। কিছু বুঝে উঠার আগেই পুলিশের অতর্কিত গুলি ভেদ করে বাম চোখের কর্নিয়া। তাকে বাঁচাতে আহত অব¯’ায় তড়িঘড়ি সিরাজগঞ্জের ডাঃ এম এ মতিন চক্ষু হাসপাতালের উদ্দেশে ছুটে চলে বন্ধুরা। পরে সেখানে এই চিকিৎসা না থাকায় ঢাকায় নেয়ার পরামর্শ দেয় চিকিৎসকরা । পরে ঢাকার জাতীয় চক্ষু হাসপাতালে তার ২টি অপারেশন হয় ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বধক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপুমনি

সবকিছু হারিয়ে এতিমের মতো একাই পড়ে আছে গভীর নলকুপটি

ঝিনাইদহ শৈলকুপায় প্রধান শিক্ষকের উপর হামলা

জেলা যুবলীগের উদ্যোগে পথচারীও বিভিন্ন যানবাহনের চালকদের মাঝে  খাবার  বোতলপানি বিতরণ 

রাজশাহীতে গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে তীব্র গরমে পথচারিদের মাঝে শরবত বিতরন

চিলাহাটি-হলদিবাড়ী রেলপথের পাশাপাশি সড়ক পথে সংযোগ স্থাপন করতে চায় ভারত

নড়াইলের মধুমতী নদীর ভাঙ্গনে দিশেহারা কয়েকশত পরিবার

মেনোপজের সময়টা মানিয়ে নিতে…

ঝিনাইদহের কালীগঞ্জে দরিদ্র ৬ মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি প্রদান