১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:১৬ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

ইসলামপুরে জামায়াত নেতা ফারুকীর কারামুক্তিতে সংবর্ধনা

প্রতিবেদক
joysagortv
আগস্ট ১১, ২০২৪ ৫:৩১ পূর্বাহ্ণ

আবিদ হাসান, জামালপুর জেলা প্রতিনিধি:
জামালপুরের ইসলামপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ অঞ্চলের পরিচালক ড.সামিউল হক ফারুকীর কারামুক্তি হওয়ায় সংবর্ধনা দিয়েছেন ইসলামপুর উপজেলা জামায়াতে ইসলামের নেতাকর্মীরা।
শনিবার (১০আগষ্ট) ঐতিহাসিক বটতলা চত্বরে আলোচনা সভা শেষে উপজেলার প্রধান প্রধান সড়কে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন নেতাকর্মীরা।
জামায়াতে ইসলামী উপজেলা শাখার আমির খন্দকার মাওলানা লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ অঞ্চলের পরিচালক ড. সামিউল হক ফারুকী। এর আগে সকাল ১০টায় মটর সাইকেল যোগে ইসলামপুর উপজেলা বটতলা থানা মোড়ে সভাস্থলে উপস্থিত হন জামায়াতে ইসলামের নেতাকর্মীরা।
এ সময় প্রধান অতিথি ড. সামিউল হক ফারুকী প্রথমে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে বলেন, এই বিপ্লবের ফল কেউ যাতে হাইজ্যাক করতে না পারে, সেজন্য এই প্রজন্মের যুবকদের এবং দেশবাসীকে সোচ্চার থাকার থাকতে হবে। আমরা কোন মতলববাজ, রাজনৈতিক বা অন্য কোন অপশক্তিকে এলাউ করব না। আমরা প্রত্যেকেই পাহারাদার হিসেবে জাতির অধিকারকে বাঁচিয়ে রাখার চেষ্টা করব।
দ্বিতীয় স্বাধীনতা যুদ্ধের মহানায়ক হলেন আবু সাঈদ। নৈতিক ঋণ পরিশোধ করতে আমরা এখানে এসেছি। শুধু বাংলাদেশের নয়, সাঈদ এখন দুনিয়াবাসীর সম্পদ। আবু সাঈদ নিজেই একটা ইতিহাস। যারা শহিদ হয়েছেন, জীবন দিয়েছেন, তারা প্রত্যেকটা এক একটা ইতিহাস। যারা লড়াই করে গাজী হিসেবে বেঁচে আছে তারাও ইতিহাস।
যারা জ্বালাও পোড়াও করেছে তারা দেশ ও জাতীর শত্রু। তারা যেন কোন নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেই জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন। পুলিশ বাহিনীকে উদ্দেশ্য করে বলেন, আপনারা নিরপেক্ষভাবে কাজ করেন জনগণ ও আমরা আপনাদের পাশে আছি। ইসলামপুর উপজেলা জামায়াতে ইসলামী সেক্রেটারি মোঃ রাশেদুজ্জামান এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামালপুর জেলার ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মোঃ খলিলুর রহমান, ময়মনসিংহ অঞ্চল কর্ম পরিষদ এড. নাজমুল হক সাঈদী, জেলা সেক্রেটারি এড. আব্দুল আউয়াল, উপজেলা নায়েবে আমির আমজাদ হোসেনসহ আরো অনেকে। এসময় উপজেলা জামায়েত ইসলামীর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

মাগুরা পুলিশ  সুপার ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শামীম তালুকদার এর নামে গ্রেজেট 

সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন যুবলীগকর্মী সোহেল রানা

জগন্নাথপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

শাহজাদপুরে যমুনা নদীর ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন এমপি চয়ন ইসলাম

ঐতিহ্যবাহী ইলিয়ট ব্রিজে টিকটক করতে গিয়ে প্রাণ গেলো যুবকের

তাড়াশ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে পুনরায় মনিরুজ্জামান মনি এবং ভাইস চেয়ারম্যানে রুবেল ও মাহফুজা নির্বাচিত

রায়গঞ্জে পৌরসভায় নেই  ছাউনি সেট, অবহেলায় আর অযত্নে পড়ে আছে ২ কোটি টাকার যানবাহন

উল্লাপাড়ায় লীজপ্রাপ্ত ভিপি সম্পত্তিতে সন্ত্রাসী কায়দায় জোরপূর্বক দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ

কাজিপুরের চরগিরিশ ইউনিয়নে রাস্তার  কাজের উদ্বোধন