১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৫০ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

ইস্টওয়েস্ট মিডিয়ায় হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

প্রতিবেদক
joysagortv
আগস্ট ২১, ২০২৪ ১:৪৮ পূর্বাহ্ণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

ইস্টওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে ন্যাক্কারজনক হামলা ও সংবাদ কর্মীদের মারধরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সিরাজগঞ্জ জেলা সদরে কর্মরত গণমাধ্যমকর্মীরা ও শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২০ আগস্ট) বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ শহরের সিরাজগঞ্জ প্রেসক্লাব সামনে ঘন্টাব্যাপী এ কর্মসুচি পালিত হয়।
কর্মসুচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু ও জেলা বাসদের আহবায়ক নব কুমার কর্মকার। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ফেরদৌস রবিন, সিনিয়র সাংবাদিক এস, এম তফিজ উদ্দিন, ইসমাইল হোসেন, আব্দুস সামাদ সায়েম, ইসরাইল হোসেন বাবু প্রমুখ।
বক্তারা ইস্টওয়েস্ট মিডিয়ায় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, শেখ হাসিনা সরকারের আমলে সময় সাহস করে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, নিউজ টোয়েন্টিফোর ও বাংলানিউজসহ ইস্টওয়েস্ট মিডিয়ার সব মিডিয়ায় একযোগে পুলিশ কর্মকর্তা বেনজীর আহম্মেদসহ বিভিন্ন দুর্নীতিবাজদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা প্রমাণ করতে সক্ষম হয়। কিন্তু সোমবার এই সাহসী মিডিয়া হাউজের সাতটি প্রতিষ্ঠানে ন্যক্কারজনক হামলায় জাতি হতবাক। হামলার পর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ, সাংবাদিকদের বিভিন্ন সংগঠন এবং বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বক্তারা অবিলম্বে হামলাকারীদের খুজে বের করে আইনের আওতায় এনে বিচার করার দাবী জানান।
কর্মসুচিতে সিরাজগঞ্জের কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি