১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৫৪ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

এনায়েতপুরে ৩ শহীদ পরিবারকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক বাচ্চু’র সহায়তা প্রদান

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ৭, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ

মো:দিল,সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জ জেলার এনায়েতপুরে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ৩ পরিবারের সদস্যদের সহায়তা  প্রদান করেছেন,বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও  সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু তিনি তার ব্যক্তিগত উদ্যোগে এই সহযোগীতা প্রদান করেন।
শনিবার (০৭ সেপ্টেম্বর)  সকালে এনায়েতপুরে তার সফর সঙ্গী নিয়ে খাজা ইউনুস আলী (রহঃ) মাজার জিয়ারত করে  গোপরেখী গ্রামের হাফেজ সিয়াম ও মাধবপুর গ্রামের সিহাবের পরিবারের সদস্যদের  হাতে এই অর্থ প্রদান করেন,গতকাল শুক্রবার জেলার ১০ শহীদ পরিবারে মাঝে অর্থসহায়তার মধ্যে এনায়েতপুরের খুকনী ঝাউপাড়া গ্রামের শহীদ ইয়াহিয়ার পরিবারকে সহায়তা করেন।
শহীদ পরিবারের দাবির  অনুযায়ী সাইদুর রহমান বাচ্চু বলেন শহীদ সিয়ামের নামে তার গ্রামে একটি হাফেজিয়া মাদ্রাসা  ও শহীদ সিহাবের নামে সিরাজগঞ্জ সরকারি কলেজের অডিটোরিয়ামের নামকরণে সর্বোচ্য চেষ্টা করবেন বলে এই আশাবাদ ব্যক্তকরেন, সেই সাথে এলাকার সকল বিত্তবান ও রাজনৈতিক ব্যক্তিদের শহীদ পরিবারদের পাশে থাকার আহ্বান জানান।
এসময় শহীদি পরিবারের সদস্যরা খুনিদের অনতিবিলম্বে গ্রেফতার করে তাদের ফাঁসির দাবি জানান। তারা আরও বলেন খুনিদের কোন ক্ষমা নেই।
 এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শেখ মোঃ এনামুল হক, জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক আহসান হাবীব উজ্জল, এনায়েতপুর থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক রওশন আলী মন্টু সরকার, এনায়েতপুর থানা বিএনপি যুগ্ম-আহ্বায়ক আব্দুস সালাম,  সাইফুল ইসলাম মিঠু,সালেহ আহম্মেদ জামিল,বিজয় আহম্মেদ, আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম চেয়ারম্যান, আজাদ চেয়ারম্যান, আতাউর রহমান আতা,আইয়ুব আলী মেম্বর, হারান সরকার,জাকির হোসেন, এনায়েতপুর থানা যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন জহুরুল,যগ্ন-আহ্বায়ক রফিকুল ইসলাম,জেলা মৎস্যজীবীদলের সদস্য রবিউল সরকার, এনায়েতপুর থানা কৃষকদলের সাধারণ সম্পাদক মুক্তার হাসান, সিরাজগঞ্জ
সদর থানা কৃষকদলের সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসাইন সবুজ, এনায়েতপুর থানা সেচ্ছাসেবকদলের আহ্বায়ক শাহরিয়ার ইমন, যুগ্নআহ্বায়ক হযরত আলী বেপারি, সোনাউল্লাহ সরকার,ইসা আহম্মেদ, শ্রমিকদলের সভাপতি সানোয়ার হোসেন সাধারণ সম্পাদক রেজাউল সরকার,তাঁতীদলের সভাপতি আনসার আলী প্রমুখ উপস্হিত ছিলেন।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি