৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় ভোর ৫:৩১ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

ছোনগাছা ইউনিয়নের ৮ নং ওয়াডের ইউপি সদস্য জহুরুল ইসলামের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ 

প্রতিবেদক
joysagortv
জুলাই ১৬, ২০২৪ ১০:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
সিরাজগঞ্জ সদর উপজেলার ৬ নং ছোনগাছা ইউনিয়নের ডিগ্রীপাড়া গ্রামের বাচ্চু, মুকুল এবং কালামকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী, দুর্নীতিবাজ, জুয়ারু, চাঁদাবাজী, নারী কেলেংকারী কুখ্যাত সন্ত্রাসী জহুরুল মেম্বর ইলিয়াস ও সুমনের দৃষ্টান্তমুলক শাস্তি এবং জহুরুলকে ইউপি সদস্য ও দলীয় পদ থেকে বহিষ্কারের দাবি ও জহুরুলের ফাসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোব করেন এলাকাবাসী।
গতকাল মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল ৫ টায় সদর উপজেলার ৬ নং ছোনগাছা ইউনিয়নের পাঁচঠাকুরী যমুনা বাজারে প্রায় কয়েক শতাধিক নারী-পুরুষের উপস্হিতিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে পাঁচঠাকুরী যমুনা বাজার থেকে ডিগ্রিচর গ্রাম পর্যন্ত গিয়ে এই পর্যন্ত গিয়ে  বিক্ষোভ মিছিল শেষ করেন।
এ সময় হত্যা চেষ্টা মামলার বাদী আব্দুল বাছেদ মানববন্ধনে বলেন, প্রকাশ্য মাদক ব্যাবসায়ী দুর্নীতি জুয়ারু, চাঁদাবাজী, লম্পট নারী কেলেংকারী খ্যাত কুখ্যাত সন্ত্রাসী জহুরুল মেম্বর ও তার সহযোগী  ইলিয়াস-সুমন বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন ও তাদের ফাঁসি চান।মামলার বাদী আব্দুল বাছেদ আর ও বলেন,আইনের মাধ্যমে এদের কঠিন শাস্তি হলে ভবিষ্যতে এই ধরনের কাজ আর কেউ করবে না।
এ সময় আরও বক্তব্য দেন, সিরাজগঞ্জ সদর উপজেলার ৬ নং ছোনগাছা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা গাজী লুৎফর রহমান মাস্টার ও ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বাচ্চু মিয়া সহ আর ও অনেকে বক্তব্য রাখেন। এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন এই কুখ্যাত সন্ত্রাসী পুরো গ্রামটাকে নষ্ট করে ফেলেছে। মাদক থেকে শুরু করে এমন কোন খারাপ কাজ নেই যে কাজ এই জহুরুল করে না।আমরা পুরো গ্রামবাসি আইনের কাছে সহয়তা চাই এবং পুরো গ্রামের যুব সমাজকে রক্ষা করতে চাই।
মামলার এজাহার সূত্রে জানাযায়, গত ১৯ মে (রোববার) বিকালে সিরাজগঞ্জ সদর উপজেলার ৬ নং ছোনগাছা ইউনিয়নের মটিয়ারপুর ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী পদকে কেন্দ্র করে পাঁচঠাকুরি যমুনা বাজার হাটখোলা মাহবুবের সারের দোকানের সামনে কথা কাটাকাটিকে কেন্দ্র করে আকরাম হোসেনের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়ে বাচ্চু, মুকুল ও কালাম কে হত্যার চেষ্টা করে। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলামের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায়নি।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

কামারখন্দে যুবলীগের সুপিয় পানি ও স্যালাইন বিতরণ

রায়গঞ্জের দেউলমূড়া জি আর মডেল বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড বিএম কলেজে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত।

ভালুকায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির চেক প্রদান

সিরাজগঞ্জে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আনোয়ার গ্রুপে চাকরির সুযোগ, অফিস ঢাকায়

উল্লাপাড়া উপজেলা নির্বাচনে সেলিনা মুক্তি মির্জা চেয়ারম্যান এবং সাঈদ ও সুইটি ভাইস চেয়ারম্যান নির্বাচিত

আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিম এস.এম. রেজা নূর দিপু

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ২৩ কেজি গাঁজা সহ আটক -১

রাজশাহীতে বেতন বৈষম্য নিরসনে অডিট কর্মকর্তাদের অবস্থান কর্মসূচি 

নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভা ও কালিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার পদোন্নতি বিদায় অনুষ্ঠান