১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৫১ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

টানা ৭দিন বন্ধ থাকার পর রাজবাড়ীর ৫টি থানায় আনুষ্ঠানিক ভাবে পুর্নাঙ্গ কার্যক্রম শুর

প্রতিবেদক
joysagortv
আগস্ট ১৩, ২০২৪ ৬:৪২ পূর্বাহ্ণ

মোঃ হামজা শেখ, রাজবাড়ী
টানা ৭ দিন বন্ধ থাকার পর রাজবাড়ী জেলার পাঁচ থানায় আনুষ্ঠানিকভাবে থানার পুর্নাঙ্গ কার্যক্রম কার্যক্রম শুরু হয়েছে। সোমবার সকাল থেকেই রাজবাড়ী জেলার ৫টি থানায় সেন্টি, ডিউটি অফিসার ও থানার বাইরের দায়িত্ব পালন করছেন।
রাজবাড়ী, পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দ ঘাট থানায় তাদের থানার কার্যক্রম শুরু করেছেন। গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়েন। এরআগে আন্দোলনকে ঘিরে দেশে অরাজক পরিস্থিতির মধ্যে অনেক পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার সদস্য নিহত হন। আহত হয়েছেন কয়েক হাজার সদস্য। ওই দিন বিকেলের পর থেকে দেশের বেশির ভাগ থানার পুলিশসহ বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যরা কর্মবিরতিতে চলে যান। গত বৃহস্পতিবার সন্ধ্যার মধ্যে কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশ দিয়েছিলেন পুলিশের নবনিযুক্ত মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম। গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, পুরোপুরি ভাবে নতুন করে থানার কার্যক্রম চালু করা হয়েছে। তিনি আরও বলেন, আমরা মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। আমরা ছাত্রজনতার সহযোগিতায় গণমাধ্যমসহ সব শ্রেণি-পেশার মানুষকে নিয়ে যতটা দ্রুত সম্ভব আইনশৃঙ্খলা পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে আসব। রাস্তার মোড়ে মোড়ে শিক্ষার্থীদের দেখলাম তারা সুশৃঙ্খলভাবে ট্রাফিক ব্যবস্থাপনায় নিয়োজিত। ট্রাফিক আইন মেনে চলার ব্যাপারে শিক্ষার্থীদের উদ্যোগ খুবই প্রসংশনীয়। এভাবে সবাই আইন মেনে চললে এদেশে কোনো নৈরাজ্য থাকবে না।
রাজবাড়ীর পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ,পিপিএম বলেন, রাজবাড়ী জেলার ৫টি থানার কার্যক্রম শুরু হয়েছে। পুলিশের কাজে সকলকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

রায়গঞ্জের চকনুর এলাকায় সৃস্টি হয়েছে গর্তের

সরকারকে ধাক্কা মেরে ফেলে দি‌তে হ‌বে : রিজভী

রাজবাড়ীতে তাঁত শিল্পের সুদিন ফেরানোর দাবীতে গলায় প্লেকার্ড ঝুলিয়ে লুঙ্গি বিক্রি

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কালাইয়ের শহীদ রিতা’র পরিবারের পাশে জেডআরএফ 

চাটমোহরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত

নতুন ঘর পেয়ে অন্তহীন আনন্দে জামালের পরিবার ।

রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে পহেলা বৈশাখ উদযাপিত

র‌্যাব-১২,সিরাজগঞ্জ এর অভিযানে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকা হতে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, বাস জব্দ

উল্লাপাড়ায় আমান সিমেন্ট ও ফিড মিলে লেবার এবং ট্রান্সপোর্টের লোড-আনলোডের দায়িত্ব পেলেন আত্মসমর্পণকারী চরমপন্থি নেতা আব্দুল আলীম সরকার

নড়াইলে পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবা সহ গ্রেফতার ৩