২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:২৭ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কুষ্টিয়া
  10. কৃষি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্রগ্রাম
  14. চাকরি
  15. জনদূর্ভোগ
 

ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত 

প্রতিবেদক
joysagortv
এপ্রিল ২৯, ২০২৪ ৬:৪৫ অপরাহ্ণ

নীলফামারীর ঐতিহ্যবাহী শতবর্ষী বিদ্যাপীঠ ‘ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়’-এর শতবর্ষ উদযাপনের আয়োজন প্রস্তুতি ও প্রাক্তন ছাত্রদের রেজিস্ট্রেশনের আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

সোমবার (২৯শে এপ্রিল) সকাল সাড়ে ১১টায় ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য প্রদান করেন, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রবিউল আলম।

লিখিত বক্তব্যের মাধ্যমে তিনি জানান, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ অনুষ্ঠানের রেজিস্ট্রেশন সংক্রান্ত সকল কাজ শুরু হয়েছে। রেজিস্ট্রেশন ফি হিসেবে ১৯১৯ থেকে ২০১৫ সালের এসএসসি ব্যাচের ছাত্রদের জন্য এক হাজার টাকা, ২০১৬ থেকে ২০১৮ ব্যাচের ছাত্রদের জন্য ৭০০ টাকা এবং ২০১৯ থেকে বর্তমান সকল ব্যাচের ছাত্রদের জন্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

রেজিস্ট্রেশনের বিষয়ে প্রধান শিক্ষক বলেন, আপাতত ডোমার শহরের ৩টি বুথে সরাসরি এবং অনলাইনে ফর্ম পূরণ করে মোবাইল ব্যাংকিং ও ব্যাংক একাউন্টের মাধ্যমে রেজিস্ট্রেশন করা যাবে। এক্ষেত্রে, বুথগুলো হলো- কৃষি ব্যাংক সংলগ্ন ‘গ্রাফিক্স জোন’, সাহাপাড়া রোড স্থ ‘স্পার্ক বি’ ও উপজেলা মোড় স্থ ‘ইয়াছিন মাল্টিমিডিয়া’।

তিনি আরও জানান, শতবর্ষ উদযাপনের জন্য পৃথক ব্যাংক একাউন্ট করা হয়েছে। যেখানে অর্থ প্রদানের মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে। ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের নীলফামারী শাখায় ‘ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় শতবর্ষ উদযাপন তহবিল’ নামে একটি ব্যাংক একাউন্ট রয়েছে। যার নম্বর- ৩০২১২০০০০০৫৫২ ও রাউটিং নম্বর- ০৯০৭৩০৭৩৫। এছাড়া মোবাইল ব্যাংকিংয়ের বিকাশ ও নগদ একাউন্টের মাধ্যমে ০১৭১৭০৫৯৭৫৯ (পার্সোনাল) নম্বরে অর্থ প্রদান করে শতবর্ষ রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে।

শতবর্ষ অনুষ্ঠানটি জাকজমকপূর্ণ করার পরিকল্পনার কথা জানিয়ে মোঃ রবিউল আলম জানান, শতবর্ষ অনুষ্ঠানটি আয়োজন করতে সহকারী প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিনকে আহ্বায়ক করা হয়েছে। এছাড়া সহযোগী সদস্য হিসেবে সহকারী শিক্ষক মোঃ জাবেদুল ইসলাম সানবীম, হারুন অর রশীদ, মোঃ মেহের-উল হোসেন রিসু সহ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ প্রাক্তন ছাত্রদের সমন্বয়ে কাজ করবেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিনের সঞ্চালনায় এসময় সভাপতিত্ব করেন, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মোঃ আখতারুজ্জামান সুমন। এছাড়া আরও উপস্থিত ছিলেন- ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য উজ্জ্বল কানজিলাল, মোঃ মামুনুর রশিদ বসুনিয়া সজিব, মোঃ বেলাল হোসেন, সহকারী শিক্ষক মোঃ মেহের-উল হোসেন রিসু প্রমুখ সহ প্রাক্তন ছাত্রবৃন্দ।

এসময় সাংবাদিকদের মাঝে আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি মোঃ মোজাফফর আলী, সাধারণ সম্পাদক মোঃ রওশন রশীদ, বাংলাদেশ প্রেস ক্লাবের উপজেলা সাধারণ সম্পাদক মোঃ নুরকাদের সরকার ইমরান, ডোমার রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ জুলফিকার আলী ভুট্টো, সাধারণ সম্পাদক মোঃ রওশন আলম পাপ্পু, ডোমার রিপোর্টার্স ক্লাবের সভাপতি রতন কুমার রায় প্রমুখ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, ১৯১৯ সালে প্রতিষ্ঠিত হয়েছিল ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়। প্রতিষ্ঠানটির শতবর্ষ পূরণ হয়েছিল গত ২০১৯ সালে। তবে করোনা মহামারীর কারণে সেসময় উদযাপন করা সম্ভব না হওয়ায় কয়েক বছর বিলম্বে চলতি বছরের আসন্ন পবিত্র ঈদ-উল-আযহার ৩য় দিন শতবর্ষ উদযাপন করবেন  বিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান ছাত্ররা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত
রায়গঞ্জে চেক জালিয়াতি করে অর্থ আদায়ের  অভিযোগ আদালতে মামলা দায়ের

রায়গঞ্জে চেক জালিয়াতি করে অর্থ আদায়ের  অভিযোগ আদালতে মামলা দায়ের

ছোনগাছা  ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ 

সিরাজগঞ্জে ৩ উপজেলায় চেয়ারম্যান পদে জয়ী হলেন রিয়াজ উদ্দিন, খলিলুর রহমান এবং আমিনুল ইসলাম

বেলকুচিতে প্রান্তিক কৃষকের মাঝে ভুট্টা বীজ বপন যন্ত্র বিতরণ। 

সিরাজগঞ্জ পৌঁছেছে ১৬৫০টন ভারতীয় পেঁয়াজ । 

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে তীব্র গরমে পথচারিদের মাঝে শরবত বিতরন

স্বামীকে নিয়ে হাজার দ্বীপের দেশে নায়িকা মিম

কাজীপুরে কচুক্ষেতে গরু,সংঘর্ষে আহত ০৩ ।

রায়গঞ্জে চান্দাইকোনা ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত 

চাটমোহর বালুচর খেলার মাঠে আল্লাহর রহমতে বৃষ্টির আশায় দুই রাকাত নামাজ আদায়