১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:২২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

তাড়াশে বিএন‌পির কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলাম শি‌শিরের  মতবিনিময় সভা

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ১০, ২০২৪ ১:২৩ পূর্বাহ্ণ

শেখ মোঃ এনামুল হক, সিরাজগঞ্জ ব্যুরো চীফঃ
স্বৈরাচার আওয়ামী সরকারের নিয়ন্ত্রিত আদালতের মাধ্যমে ফরমায়েশি রায় এবং সরকারের সীমাহীন নির্যাতনের শিকার হয়ে উত্তরবঙ্গের অবিসংবাদিত নেতা,  বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী,বীর মুক্তিযোদ্ধা  ইকবাল হাসান মাহমুদ টুকু দীর্ঘদিন পরবাসে থেকে সিরাজগঞ্জে  প্রত্যাবর্তন উপলক্ষে নাগরিক সমাজের পক্ষ থেকে ১০ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকার সময় বাজার স্টেশন চত্বরে  সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত সম্প্রীতি সমাবেশ সফল করার লক্ষ্যে সিরাজগঞ্জের তাড়াশে মান্নান নগর বাজারে  বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির  গ্রাম সরকার  বিষয়ক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শি‌শিরের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় তিনি ব‌লেন,সিরাজগঞ্জের কৃতি সন্তান ইকবাল হাসান মাহমুদ টুকু কে স্বৈরাচার শেখ হাসিনার সরকার একটি মিথ্যা মামলায় সাজা দেওয়ায় দীর্ঘদিন পরবাসে ছিলেন। জনগণ থেকে তাকে বিচ্ছিন্ন করা হয়েছিল।
তিনি আরও বলেন,ছাত্র জনতার  রক্ত‌ের বি‌নিময় আমরা স্বাধীনতা পে‌য়ে‌ছি তা ঐক্যবদ্ধ ভা‌বে রক্ষা কর‌তে হ‌বে। স্বৈরচার আর ফির‌তে পার‌বে না। ত‌বে স্বৈরাচারের দোসরা এখনও ঘাপ‌টি মে‌রে ব‌সে আছে। গত ১৭ বছ‌রে সকল দপ্ত‌রেই আওয়ামীলীগ। এ গু‌লো সংস্কার কর‌তে এ সরকার‌কে সহ‌যোগিতা করার আহবান জানান।
গত ১৭ বছরে শতশত নেতা কর্মী‌দের নামে হাজার হাজার মামলা, জেল খে‌টেছে, ঘ‌ুরে‌ছে কো‌র্টের বারান্দায়। এখন মানুষ তার ইচ্ছা মতো কথা বল‌তে পার‌বে। ইচ্ছা মতো ব্যবসা কর‌বে। মান‌ুষ তার ইচ্ছা ম‌তো ভোট দি‌বে।
মঙ্গলবার (৮ অ‌ক্টোবর) বি‌কেল সা‌ড়ে উপজেলার মান্নাননগর বাজার এলাকায় এক মত‌বি‌নিময় সভায় এসব কথা ব‌লেন তি‌নি।
মাগুড়া‌ বি‌নোদ ইউ‌নিয়ন বিএন‌পির সা‌বেক সভাপ‌তি আলহাজ্ব আ‌মির উ‌দ্দিন প্রামা‌ণিক’র সভাপ‌তি‌ত্বে  অন্য‌দের ম‌ধ্যে বক্তব্য দেন, সিরাজগঞ্জ জেলা বিএন‌পির উপ‌দেষ্টা মো. জিল্লুর রহমান, সহ-দফতর সম্পাদক মো. ও বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য, সাংবাদিক নেতা শেখ মোঃ এনামুল হক, তাড়াশ উপজেলা স্বেচ্ছা‌সেবক দ‌লের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান, নয়ন মন্ডল, মাগুড়া বি‌নোদ ইউ‌নিয়‌ন যুবদল‌ের আহবায়ক র‌বিউল ইসলাম রবি ,যুগ্ম আহবায়ক ই‌দ্রিস আলী, দো‌বিলা ইসলা‌মিয়া ডিগ্রী ক‌লে‌জের প্রভাষক আব্দুল মান্নান, পাঙ্গাসী ইউ‌নিয়ন যু্বদ‌লের আবহায়ক মো. মামুন প্রমূখ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি