১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৩:১৮ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

ধুনটে জিয়া সাইবার ফোর্সের তিনটি ইউনিয়নে সুপার ফাইভ কমিটি ঘোষণা

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ৩, ২০২৪ ৬:৩০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার ধুনট উপজেলার তিনটি ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সর্ববৃহৎ অনলাইন ভিত্তিক সংগঠন জিয়া সাইবার ফোর্সের সুপার ফাইভ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ১ অক্টোবর উপজেলার চৌকিবাড়ি, মথুরাপুর ও গোপালনগর ইউনিয়নের আংশিক সুপার ফাইভ কমিটি প্রকাশ করা হয়। জিয়া সাইবার ফোর্সের ধুনট উপজেলা সভাপতি আল-ইমরান সজল ও সাধারণ সম্পাদক শহীদুন্নবী স্বাধীন সংগঠনের দাপ্তরিক এক বিবৃতিতে এ তথ্য জানায়।
মথুরাপুর ইউনিয়নের আংশিক জিয়া সাইবার ফোর্সের সুপার ফাইভ কমিটিতে রেজভী সাগর কে সভাপতি, রাফিউল ইসলামকে সাধারণ সম্পাদক, চৌকিবাড়ী ইউনিয়নের আংশিক কমিটিতে চান্দু সরকার কে সভাপতি, সৈকত শেখ কে সাধারণ সম্পাদক ও গোপালনগর ইউনিয়নের আংশিক কমিটিতে রাশেদ ইসলাম কে সভাপতি ও জাকারিয়া হোসেন কে সাধারন সম্পাদক করে এ কমিটি অনুমোদন দেয়া হয়। এছাড়াও ৩ ইউনিয়নের আংশিক কমিটিতে যথাক্রমে হোসেন আহমেদ, রাহুল আমিন ও রাহমাতুল বারী শিপনকে সহ সভাপতি, টিএম জিহাদ, মিলন হোসেন প্রিন্স ও হাসান মাহমুদ যুগ্ম সাধারণ সম্পাদক এবং আরিফুল ইসলাম রনি, আরাফাত হোসেন ও ফয়সাল আহমেদ কে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। উপজেলার অন্যান্য ইউনিয়নের কমিটি গুলো খুব শীঘ্রই প্রকাশ করা হবে বলেও তথ্য নিশ্চিত করেন উপজেলা জিয়া সাইবার ফোর্স।
অনুমোদিত কমিটিকে আগামী ১০ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে। এর আগে গত ১৩ সেপ্টেম্বর উপজেলা জিয়া সাইবার ফোর্সের সভাপতি আল- ইমরান সজল ও সাধারণ সম্পাদক শহীদুন্নবী স্বাধীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি