১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:০৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

নড়াইলের সকল থানায় পুলিশের কার্যক্রম পুরোদমে চালু

প্রতিবেদক
joysagortv
আগস্ট ১৩, ২০২৪ ৭:০১ পূর্বাহ্ণ

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি, নড়াইল থেকে:
টানা ৬ দিন পরে নড়াইলের সকল থানায় পুলিশের কার্যক্রম পুরোদমে চালু হলো। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি, নড়াইল থেকে জানান, সোমবার সকাল থেকে জেলার সড়কে ট্রাফিক, কোর্টে পুলিশ এবং থানায় সরব উপস্থিতি ও কর্মচঞ্চল দেখা যায়। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি, নড়াইল থেকে জানান, সোমবার (১২ আগস্ট) বেলা ১১টায় পুলিশ লাইন্স থেকে জেলা পুলিশের সর্বোচ্চ কর্মকর্তা সহ একটি মোটর শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কার্যালয়ে শেষ হয়। সেখানে পুলিশ সুপার (এসপি) মোহা.মেহেদী হাসান পুলিশের দাবী দাওয়া ও সীমাবদ্ধতা বিষয়ে উদ্দীপনামূলক বক্তব্য রাখেন।


এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আনোয়ার হোসেন, তারেক আল মেহেদী (ক্রাইম এন্ড অপস্) সদর থানার ওসি মো.সাইফুল ইসলামসহ সকলে উপস্থিত ছিলেন। এরপর সকলে যার যার কর্মক্ষেত্রে ফিরে যান। সড়কে ট্রাফিক ফিরলেও ছাত্ররা তাদের ডিউটি পালন করছে। থানায় যথারীতি সেনাসদস্যের পাথারা রয়েছে।
পুলিশ সদস্যরা বলছেন, তাদের ১১ দফা দাবির ব্যাপারে স্বরাষ্ট্র উপদেষ্টা আশ্বাস দিয়েছেন, তাই তারা কাজে ফিরেছে। সাধারণ মানুষ থানায় কাজ করতে পেরে খুশি।
এ সময় নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহা. মেহেদী হাসান গণমাধ্যমকে সকল কাজের জন্য ধন্যবাদ জানিয়ে পুলিশ কাজে ফিরেছে বলে দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত