২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৪২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

নেত্রকোণায় মাধ্যমিক পর্যায়ে ৫১ তম গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ১৮, ২০২৪ ১০:১৪ অপরাহ্ণ

শামীম তালুকদার, নেত্রকোণা
‘সুস্থ দেহে সুন্দর মন’-জাতীয় স্কুল, মাদ্রাসা  ও কারিগরি ক্রীড়া সমিতি, নেত্রকোণা জেলা শাখার উদ্যোগে ১৬ অক্টোবর, বুধবার স্হানীয়  দত্ত উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে  মাধ্যমিক পর্যায়ে ৫১ তম গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী  ও সমাপনী অনুষ্ঠান।
জেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, জেলা পর্যায়ে নেত্রকোণায় ১৪ অক্টোবর থেকে ৫১ তম গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়ে কাবাডি খেলা শেষে পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দাবা,সাঁতার ও কাবাডি এ-ই ৩ টি ইভেন্টে নেত্রকোণা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে দাবা,সদর উপজেলা পুকুরে সাঁতার ও দত্ত উচ্চ বিদ্যালয় মাঠে কাবাডি খেলা প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী ও সমাপনীর মাধ্যমে জেলা পর্যায়ে গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়। এতে জেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়ামোদী ছাত্র -ছাত্রীরা অংশগ্রহণ করে।
জেলা শিক্ষা অফিসার  জুবায়ের ছাঈদ এর সভাপতিত্বে ও নেত্রকোণা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহী নূর কবির মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোণা জেলা প্রশাসক বনানী বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শামীমা ইয়াসমিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া তাবাসসুম, জেলা ক্রীড়া অফিসার সেতু আক্তার।
প্রতিযোগিতায় ইভেন্টের আহ্বায়কের দায়িত্বে ছিলেন দত্ত উচ্চ  বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: মজিবুর রহমান  ও সদরের এম এ হামিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফায়েল হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে নেত্রকোণার জেলা প্রশাসক বনানী বিশ্বাস বলেন,পড়াশোনার পাশাপাশি শরীর ও মন কে সুস্থ রাখতে ছাত্র -ছাত্রীদের সঠিক নিয়মে খেলাধুলা করতে হবে। এতে শরীর ও মন সুস্থ, সুন্দর ও সতেজ থাকবে।
তিনি পড়ালেখা, খেলাধুলায় মনোযোগী হতেও ছাত্র -ছাত্রীদের তাগিদ দেন।নেত্রকোণার ছেলেমেয়েরা একদিন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গৌরব অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও বক্তব্য রাখেন,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শামীমা ইয়াসমিন, জেলা শিক্ষা অফিসার জুবায়ের ছাঈদ,দত্ত  উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো:মজিবুর রহমান প্রমুখ।
কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় বালক দলে নেত্রকোণা সদরের দত্ত উচ্চ  বিদ্যালয় ও বালিকা দলে লক্ষীগন্জ উচ্চ  বিদ্যালয়।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন নেত্রকোণা জেলা প্রশাসক বনানী বিশ্বাস।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

রাজশাহী কলেজের অধ্যক্ষের পদত্যাগ

চাটমোহরে আগুনে ৪ ঘর পুড়ে ছাই

রাজবাড়ীতে চোর সন্দেহে গণপিটুনি, যুবকের মৃত্যু

রুয়েটের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বিরামপুরে পুলিশ প্রশাসনের নিরাপত্তা জোরদার, জানালেন ওসি সুব্রত কুমার সরকার

নড়াইলের দুই ভাই হত্যা ঘটনাস্থল পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি ক্রাইম ম্যানেজমেন্ট জয়দেব চৌধুরী

রাজশাহীর মোহনপুরে বন্যার্তদের সাহায্যার্থে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শ্রীপুরের বিভিন্ন মন্দির পরিদর্শন করলেন জেলা প্রশাসক মো: অহিদুল ইসলাম

তাড়াশে যৌথবাহিনীর অভিযানে চাউল ব্যবসায়ী আটক

কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ