১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৮:১২ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলো জিহাদ

প্রতিবেদক
joysagortv
জুলাই ২৬, ২০২৪ ৬:২৪ পূর্বাহ্ণ

মোঃ হামজা শেখ, রাজবাড়ী
রাজবাড়ীর কালুখালীতে পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস নিয়ে জিহাদ খান (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মহেন্দ্রপুর গ্রামের গাজী খানের ছেলে।
বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে তার বসতবাড়ীর ঘড়ের আড়ার সাথে গলায় রশি নিয়ে আত্মহত্যা করা ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ।
স্থানীয়রা বলেন, জিহাদ খান সকালে কাজে যাবে বলে রেডি হওয়ার সময় নিজের ঘরে যায়। ঘরে ঢুকে দরজা বন্ধ করে গলায় রশি নিয়ে ঝুলে পড়ে। তাকে মুমুর্ষ অবস্থায় চাচাতো ভাই হায়েজ আলী লোকজনের
সহায়তায় উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দ্বায়িত্বরত চিকিৎসক পরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ শাহিন, কালুখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসাইন, এসআই বিনয় সরকার হাসপাতালে যান।

কালুখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসাইন দৈনিক জয়সাগরকে বলেন , আমরা খবর পেয়ে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে যাই। সেখান থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত