৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় ভোর ৫:২৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

বালিয়াকান্দিতে মেয়ের নামে ব্যাংক হিসাব না খুলায় জামাইয়ের মাথা ফাটালো শ্বশুর

প্রতিবেদক
joysagortv
জুলাই ১৬, ২০২৪ ৬:০৫ পূর্বাহ্ণ

মোঃ হামজা শেখ, রাজবাড়ী
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বনগ্রাম এলাকার মোঃ নজরুল শেখ এর ছেলে,মোঃ রাশেদুল শেখ (২৭) এর সাথে সুমি খাতুনের পারিবারিক ভাবে বিয়ে হয়, বিদেশ যাওযার আগে স্ত্রীর নামে ব্যাংক একাউন্ট না খোলায় এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত কাল রোববার (১৪ জুলাই ) বিকালে, এরশাদ ফকির, ৮-৯.জনলোক নিয়ে মেয়ের শ্বশুর বাড়িতে আসে, মেয়ের জামাই রাশেদুল শেখ এর কাছে জানতে চায়, আমার মেয়ের নামে কেন ব্যাংক হিসাব খুলা হয় নাই, মেয়ের জামাই রাশেদুল বলেন এটা আমাদের
পারিবারিক ব্যাপার, এ কথা শুনে এরশাদ ফকির রাগ করে, মেয়ে সুমি খাতুনের নামে ব্যাংক হিসাব না খুলার কারণে জামাই এর মাথায় দা-দিয়ে কোপ দেয় এবং বিয়াই নজরুল শেখ, ও বিয়ান রোজিনা বেগম কে বেধড়ক মার-ধর করে ও বিবস্ত্র করে ফেলে ইজ্জত বাচাতে রোজিনা বেগম পুকুরে ঝাঁফদেয়।
মোঃ নজরুল শেখ বলেন, আমার ছেলে রাশেদুল কে পার্শ্ববর্তী ঘোড়ামারা গ্রামের মোঃ এরশাদ ফকির এর কন্যা মোছাঃ সুমি খাতুনের সাথে দুই বছর পূর্বে পারিবারিক ভাবে রেজিস্ট্রি কাবিননামা মূলে বিবাহ দেওয়া হয়। বিবাহের পর থেকেই আমার বিয়াই (ছেলের শ্বশুর) নানা অজুহাতে আমার বাড়ীতে এসে অশান্তি সৃষ্টি করে। তার মেয়ের নামে জমি লিখে দিতে বলে, আমার ছেলে রাশেদুল শেখ জীবন-জীবিকার তাগিদে সৌদি আরবে যাওয়ার সিদ্ধান্ত নেয়। ইতিমধ্যে তার পাসপোর্ট, ভিসাও সব হয়েছে। এই খবর পেয়ে আমার বিয়াই আমার ছেলের বিদেশে যাওয়ার পূর্বে আমার পুত্রবধূ সুমি খাতুন এর নামে ব্যাংক হিসাব খুলে যাওয়ার জন্য ছেলের উপর চাপ দিতে থাকে, ছেলে রাজী না হওয়ায় আমার বিয়াই এরশাদ ফকির ক্ষিপ্ত হয়ে, আমার ছেলে কে মেরে ফেলার উদ্দেশ্যে, এরশাদ ফকির (৪৫) মেহের মন্ডল (২৬) কলম মন্ডল (৩০) জামাল মন্ডল (৪৮) বক্কার শেখ (৪৫) হামলা করে, আমার বারান্দায় থাকা দা এনে ছেলের মাথার মাঝখান বরাবর সজোরে কোপ মারে মারাত্মক রক্তাক্ত ও যখম হয়। আমি এর প্রতিবাদ করলে এ সময় অন্যারা আমার শরীরের বিভিন্ন স্থানে কিল-ঘুষি মারে আমার স্ত্রী বাধা দিতে গেলে, এরশাদ ফকির ও কলম মন্ডল আমার স্ত্রী রোজিনা বেগম কে টানা-হেচরা করে কিল-ঘুষি,লাথি মারতে থাকে আমার স্ত্রী বিবস্ত্র হয়ে মাটিতে লুটে পড়ে। তখন সে প্রাণের ভয়ে ও ইজ্জত বাঁচতে বাড়ীর পাশের পুকুরে ঝাঁপ দিলে এরশাদ ফকির, কলম মন্ডল ও বক্কার শেখ পুকুরে নেমে আমার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে তাকে পানিতে চুবাই এসময় তারা আমার স্ত্রী স্পর্শকাতর স্থান সমূহে হাত দেয়। এ অবস্থায় আমি, আমার স্ত্রী ও আমার পুত্র রাশেদুল এর চিৎকারে শুনে পার্শ্ববর্তী রবিউল, পিতা- আহম্মদ ফকির, মোঃ রাকিব, পিতা- রেজাউল শেখ, মোছাঃ নাছিমা বেগম, স্বামী- মোঃ হানেফ শেখ সহ অন্যান্যরা এগিয়ে আসে, তখন বে-আইনী ও অবৈধভাবে রাশেদুল এর ঘরে প্রবেশ করে, ঘরে থাকা জিনিসপত্র ভাংচুর করে, এরশাদ ফকির টেবিলের ড্রয়ার ভেঙ্গে বিদেশে যাওয়ার জন্য জমাকৃত নগদ (দুই লক্ষ) টাকা, দুইটি স্বর্ণের রুলি, দুইটি কানের দুল, ও একটি গলার চেইন, যার আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা এবং সুমি খাতুন ও তার (সাত) মাসের কন্যাকে নিয়ে যায়। আমার ছেলে চিকিৎসাধীন আছে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে
এ বিষয়ে বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ করা করেছি।
বালিয়াকান্দি থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - সিরাজগঞ্জ নিউজ

আপনার জন্য নির্বাচিত

যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূ মরিয়মকে হত্যার অভিযোগ

ইন্টারনেট নিরাপদ করতে সচেতনতার বিকল্প নেই : টিক্যাব

ছাত্র আন্দোলনে আহত শিক্ষার্থীদের আজীবন বাস ভাড়া ফ্রি

রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ 

সিরাজগঞ্জে যুব রেডক্রিসেন্ট-এর স্বেচ্ছাসেবকেরা রাস্তার মোড়ে শমোড়ে ট্রাফিকের দায়িত্ব পালন করছে

পাংশায় ছাত্রলীগ কর্মীদের হামলায় শিবিরের কর্মী আহত 

বালিয়াদিঘী ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিবের বাবার দাফন সম্পন্ন

কর্ম বিরতির পর জগন্নাথপুর থানা পুলিশের কার্যক্রম শুরু

সিরাজগঞ্জে “নিরাপদ অভিবাসন ও বিদেশ-ফেরতদের পুনরেকত্রীকরণ” বিষয়ক অ্যাডভোকেসি কর্মশালা