১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:০৯ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

বেলকুচিতে আমিরুল ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করার অভিযোগ বড় ভাই মোমিন ও তার শ্বশুর বাড়ির আত্মীয়র বিরুদ্ধে

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ৪, ২০২৪ ৭:০৬ অপরাহ্ণ

রেজাউল করিম বেলকুচি প্রতিনিধি :
 সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়নে উত্তর বানিয়াগাঁতী গ্রামে বসত বাড়ির জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে আমিরুল ইসলাম ও তার স্ত্রী মোছাঃ পারভিন খাতুনকে হত্যার উদ্যেশে এলোপাথাড়ি ভাবে মারপিট ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে তার বড় ভাই আব্দুল মোমিন ও তার শ্বশুর বাড়ির আত্মীয় স্বজনদের বিরুদ্ধে।
১লা সেপ্টেম্বর রবিবার এ হতাহতের ঘটনা ঘটে, পরে আহত আমিরুল ও পারভিন খাতুনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আমিরুল ইসলাম জানান, আমার বড় ভাই পরিকল্পিত ভাবে তার শ্বশুর বাড়ির লোকজন নিয়ে আমাদের হত্যার উদ্যেশে আক্রমণ করেছ, এবিষয়ে পারভীন এর সাথে কোন কথা বলা যায়নি কারন তার অবস্থা ছিল খুবই আশঙ্কা জনক।
ঘটনাস্থলে গিয়ে তার মায়ের নিকট থেকে জানতে চাইলে তিনি জানান, বসতবাড়ির জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দুই ভাই এর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল, একপর্যায়ে গ্রামীণ শালিসির মাধ্যমে মিমাংসাও করা হয়েছে, কিন্তু এই মিমাংসা হওয়ার পরেও আমিরুল এর বড় ভাই মোমিন তার ছেলে মেয়ে মিলে আমিরুলকে প্রচন্ড মারপিট করে, এমতাবস্থায় তাকে বাড়িতেই চিকিৎসা দেওয়া হয়, ঐদিন রাতেই আবার মোমিন তার শ্বশুর বাড়ির লোকজন ডেকে এনে হুকুম দিয়ে আমিরুল ও তার স্ত্রী পারভীন কে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে আহত অবস্থায় ফেলে রেখে যায়,পরে গ্রামবাসীর সহযোগিতায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়।
ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দুই ভাই এর মধ্যে দিনেরবেলা ঝগড়া হয়, যেহেতু দুই ভাই এর ঝগড়া তাই তার মাকে ডেকে বলেছি দুজনই আপনার সন্তান আপনি এটা মিমাংসা করে দিয়েন, পরে শুনি মোমিন তার শ্বশুর বাড়ির লোকজন নিয়ে এসে আমিরুল ও তার স্ত্রীকে বাড়িতে এসে রাতের আধারে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে আহত অবস্থায় ফেলে চলে যায় পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে তবে তাদের অবস্থা খুবই খারাপ।
এঘটনায় আমিরুল এর ছেলে রাব্বি বাদি হয়ে আব্দুল মোমিন, নজরুল ইসলাম, আলমগীর হোসেন, সুজন নূরনবী, সিজান,শুভ,আলম, ইউসুফ আলী, আজিদা,তাসলিমা, সনিয়া খাতুন সহ ১৩ জনকে আসামি করে বেলকুচি থানায় একটি মামলা দায়ের করা করেছে বলে জানা যায়।
এবিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ জাকেরিয়া হোসেন এর নিকট জানতে চাইলে তিনি জানান, দুই ভাই এর মারামারির ঘটনায় থানায় একটি এজহার দায়ের করেছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

রাজবাড়ীর নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

নড়াইলের নড়াগাতি থানায় মামলা রুজুর দ্রুততম সময়ের মধ্যে আসামি গ্রেফতার

বালিয়াকান্দিতে অর্থের চেক পেলেন ৭০ নারীকর্মী

সিরাজগঞ্জে বিনা উদ্ভাবিত উচ্চ ফলনশীল আমন ধানের জাত সমুহের বীজ উৎপাদন ও সংরক্ষণ শীর্ষক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

বগুড়া শাজাহানপুরে বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত

রায়গঞ্জের বৃদ্ধ বাবুল আক্তার পেলেন হুইলচেয়ার

জেলা যুবলীগের উদ্যোগে যুবলীগ কর্মীদের সাথে মতবিনিময় সভা  অনুষ্ঠিত 

তাড়াশে নিখোঁজ কিশোরী উদ্ধার করতে গিয়ে পুলিশের উপর হামলা: গ্রেফতার ৪

পরিচ্ছন্ম কর্মসূচি পালন করলেন পাংশাবাসী

গুমানীনদীতে বাঁধ দিয়ে পানি শূণ্যতা সৃষ্টিকরে জীব-বৈচিত্র ও জলজপ্রাণী ধ্বংস করা হচ্ছে