১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১২:৫৫ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

বেলকুচিতে জামায়াতের মতবিনিময় সভা ও দো’য়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
joysagortv
আগস্ট ২৩, ২০২৪ ৭:২৮ অপরাহ্ণ

রেজাউল করিম বেলকুচি প্রতিনিধি :
সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা জামায়াতের ২ নং ওয়ার্ড আয়োজিত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় আলোচনা সভা ও দো’য়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে বেলকুচি পৌরসভা ক্ষিদ্রমাটিয়া সোহাগপুর হাঁট  চত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, পৌরসভার ২নং ওয়ার্ড সভাপতি মাওলানা আব্দুল আলীম। ওয়ার্ড সেক্রেটারি আব্দুল আলীম রব্বানী’র সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশের শু’রা সদস্য ও বেলকুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা অধ্যক্ষ আলী আলম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বেলকুচি উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের আমীর জননেতা আরিফুল ইসলাম সোহেল, সিরাজগঞ্জ জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট সাঈদুল ইসলাম ও বেলকুচি উপজেলা  সিনিয়র নায়েবে আমীর অধ্যাপক নুর- উনন্নবী সরকার। এ সময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন,নায়েবে আমীর মাওঃ আব্দুর রাজ্জাক,উপজেলা  সেক্রেটারী উপাধ্যক্ষ মাওঃ আবুল হাসেম সরকার , এসিস্ট্যান্ট সেক্রেটারী ধুকুরিয়াবেড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওঃ মাহবুর রশিদ শামীম, বেলকুচি পৌরসভা আমীর মাওঃ সারোয়ার হোসেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন এর বেলকুচি উপজেলা সভাপতি জাহাঙ্গীর আলম,ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আমীর মাওঃ সানোয়ার হোসাইন, উপজেলা মজলিসে শুরা সদস্য আলহাজ্ব আব্দুল মান্নান, ছাত্র নেতা আরিয়ান ইসমাইল  প্রমুখ।
এ সময় প্রধান অতিথির বক্তৃতায় অধ্যক্ষ আলী আলম বলেন, দীর্ঘ ১৬ বছরের জুলুম নির্যাতনের অবসান ঘটেছে, আমাদের  স্বাধীনভাবে কথা বলার সুযোগ হয়েছে, ছাত্র- জনতার বিজয় অর্জিত হয়েছে,আলহামদুলিল্লাহ।
তবে এই বিজয় চূড়ান্ত বিজয় নয়, আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করার মাধ্যমে, ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তি নিশ্চিত করতে, ঐক্যবদ্ধভাবে আমাদেরকে সর্বোচ্চ ত্যাগের নজরানা পেশ করতে হবে।
বিশেষ অতিথির বক্তৃতায় আরিফুল ইসলাম সোহেল বলেন,আওয়ামী লীগ যতবার ক্ষমতায়এসেছে, গণতন্ত্রের কবর রচনা করেছে, নির্বিচারে গণহত্যা চালিয়েছে,  আওয়ামী লীগের সকল গুম, খুন ও দুর্নীতির বিচার করতে হবে,বেলকুচির মাটিতে শহীদ ফরিদুল ও ইউনুস, মাওলানা আব্দুল জলিল, শহীদ আলমগীর ও মাসুম বিল্লাহকে নির্মমভাবে হত্যা করা হয়েছে , চলমান ছাত্র আন্দোলনে এনায়েতপুরে হাফেজ শিহাব সহ তিনজন ভাইকে পাখির মত গুলি করে হত্যা করা হয়েছে, এই সকল হত্যার বিচার করতে হবে, হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে,  যাদের নির্দেশ ও প্ররোচনায় শত শত  মায়ের বুক খালি হয়েছে, সবার বিচার এদেশের মাটিতেই হবে, ইনশাআল্লাহ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বধক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপুমনি

কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ও অভিভাবক সমাবেশ 

তাড়াশে স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নওগাঁর চন্ডিপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন সংসদ সদস্য ব্যারিষ্টার নিজামউদ্দিন জলিল জন

রাজবাড়ীতে ৭ দফা দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান বিএনপির

তাড়াশে বএিনপরি শান্তি সমাবশে অনুষ্ঠতি

হরিণাকুন্ডুতে ১৪ লাখ টাকার গাছ বিক্রির অভিযোগ

“দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে সোনার বাংলা বিনির্মাণই ছিল জাতির পিতার স্বপ্ন”- স্পীকার

বেলকুচিতে পৌর ১নং ওয়ার্ডে সেন্টার কমিটি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ছোনগাছা  ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ