১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:২৪ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

বেলকুচিতে রাসুল (স) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ভারতের রামগীর মহারাজ ও নিতেশরান কে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

প্রতিবেদক
joysagortv
অক্টোবর ৪, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ

রেজাউল করিম বেলকুচি প্রতিনিধি :
আখেরী জামানার পয়গম্বর যাকে সৃষ্টি না করলে দুনিয়া সৃষ্টি হতো না যাকে আল্লাহ তায়ালা তাহার হাবিব বলে ঘোষনা দিয়েছেন যার ছাফায়ত না পেলে জান্নাত নসিব হবেনা, যিনি সকল নবীর সরদার এমন নবীকে নিয়ে কটুক্তি ও অবমাননা করায় সারা মুসলিম জাহানের কলিজায় আগুন লেগেছে এরই প্রতিবাদে ভারতের রামগীর মহারাজ এবং তাকে সমর্থনকারী বিজেপির সাংসদ নিতেশ নারায়ণ রানকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে সিরাজগঞ্জের বেলকুচিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেন উলামা পরিষদ।
 ৩রা অক্টোবর বৃহস্পতিবার দুপুরে বেলকুচি উপজেলা আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে বিক্ষোভ সমাবেশে বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে জমায়েত হন ওলামা পরিষদের সদস্যরা।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, আমাদের কিছু বললে সেটা মেনে নেওয়া যায় কিন্তু আমাদের প্রাণপ্রিয় নবীকে নিয়ে কটুক্তি ও অবমাননা করলে
আমরা তা কিছুতেই মেনে নেবনা, এমনকি এক বক্তব্যে নিতেশ হুমকি দিয়ে মুসলমানদের বলেন, রামগিরি মহারাজের বিরুদ্ধে যারা কথা বলবে, মসজিদে ঢুকে তাদের পেটানো হবে এমন নেক্কারজনক হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি ফাঁসি দাবি করছি।
বিক্ষোভ সমাবেশে বেলকুচি উলামা পরিষদের সভাপতি শাহপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উলামা পরিষদের সিনিয়র সহসভাপতি মাওলানা আব্দুস সামাদ, সহসভাপতি মুফতি আব্দুল আলিম, উলামা পরিষদের সদস্য সচিব মাওলানা সানোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আলহাজ্ব হাফেজ রফিকুল ইসলাম, শাহপুর মাদ্রাসার মুহাদ্দিস মুফতি আবু সাইদ নোমানী, উলামা পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা আতিকুর রহমান, মুফতি আরিফ, মুফতি রফিকুল ইসলাম ও মাওলানা ফরিদ উদ্দিন সহ উলামা পরিষদের অন্যান্য সদস্যরা বক্তব্য রাখেন।
পরে আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাহেলা আমান জামে মসজিদের সামনে এসে সংক্ষিপ্ত মোনাজাতের মধ্যদিয়ে শেয় হয়।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি

আপনার জন্য নির্বাচিত

ছাত্র আন্দোলনের মুখে ঝিনাইদহ জেলা প্রশাসক ও দুই পুলিশ কর্মকর্তাকে অপসারণ

ঐতিহ্যবাহী ইলিয়ট ব্রিজে টিকটক করতে গিয়ে প্রাণ গেলো যুবকের

বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-১৬ নিয়োগ

পত্নীতলায় পাহাড়কাটা মেফতাহুস সুন্নাহ দাখিল মাদ্রসার সুপারের বিরুদ্ধে সভাপতির স্বাক্ষর জাল করে নিয়োগ বাণিজ্য ও নানা দুর্নীতির অভিযোগ

কামারখন্দে বন্যাকবলীতদের আর্থিক সহায়তায় অস্থায়ী ক্যাম্প

পলিখানায় বডিআির বদ্রিোহরে ঘটনায় চাকরীচ্যুতদরে পুর্নবহালরে দাবতিে সরিাজগঞ্জে মানববন্ধন ও সমাবশে

সলঙ্গা থানায় ওসি রবিউল ইসলামের যোগদান

সিরাজগঞ্জে মা  ইলিশ সংরক্ষণে জনসচেতনতা সভা

লালপুর প্রেসক্লাবের মোজাম্মেল সভাপতি আশিকুর রহমান সম্পাদক