১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ১:২৬ মিনিট
  1. অপরাধ
  2. অর্থ ও বাণিজ্য
  3. আড়াইহাজার
  4. আদালতপাড়া
  5. আন্তর্জাতিক
  6. আর্কাইভ
  7. ঈদ আড্ডা
  8. ঈদ আনন্দ
  9. কক্সবাজার
  10. কুমিল্লা
  11. কুষ্টিয়া
  12. কৃষি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্রগ্রাম
 

মাগুরায় ছাত্রদের জন্য ৩০ শতাংশ পরিবহন ভাড়া কমালো 

প্রতিবেদক
joysagortv
সেপ্টেম্বর ২, ২০২৪ ১১:৩২ অপরাহ্ণ

মোঃ সাকিব খান, মাগুরা জেলা প্রতিনিধি:
মাগুরায় ছাত্রদের জন্য ৩০ শতাংশ পরিবহন ভাড়া কমানো, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে মাগুরায় শহীদ ছাত্রদের নামে সড়কের নামকরণ এবং দেশের বিভিন্ন জেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য ত্রানসহায়তাসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের অবগত করার জন্য প্রেস ব্রিফিং করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাগুরার জেলা সমন্বনায়ক।সোমবার  বিকেল ৫টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ব্যবস্থাপনা বিভাগের ভবনের সামনে  এ প্রেসব্রিফিং করেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বনায়ক শফিকুল ইসলাম। এসময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রেস ব্রিফিংয়ে সমন্বয়ক শফিকুল ইসলাম বলেন, মাগুরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আবেদনের পরিপেক্ষিতে সাতটি অভ্যন্তরীণ  রুটে  ছাত্রদের জন্য বাসে ৩০% কম ভাড়ায় যাতায়াতের ব্যবস্থা করেছে  জেলা বাস মালিক সমিতি।
জেলা সদরের সঙ্গে মহম্মদপুর, শালিখা ও শ্রীপুর উপজেলার সাতটি রুটে শুধুমাত্র শুক্রবার ব্যতীত প্রতিদিন শিক্ষার্থীরা তাদের প্রতষ্ঠিানের পরিচয়পত্র দেখানোর সাপেক্ষে ৩০% কম খরচে যাতায়াত করতে পারবে।
এছাড়া জেলা প্রশাসনের মাধ্যমে শহরের ভায়না মোড় থেকে পারনান্দুয়ালী পর্যন্ত সড়কটি ছাত্র আন্দোলনে শহীদ রাব্বির নামে ও শ্রীপুরের ওয়াপদা থেকে নাকোল বাজার পর্যন্ত শহীদ ফরহাদের নামে সড়ক  নামকরণ সম্পন্ন হয়েছে বলে জানান তারা। এছাড়া জেলার অন্যান্য শহীদদের নামে তাদের নিজ-নিজ এলাকায় সড়ক ও সেতুর নামকরণের কাজ চলছে। দেশের চলমান বন্যা পরিস্থিতিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন মাগুরা জেলার পক্ষ থেকে বন্যাদুর্গত এলাকায় ক্ষতিগ্রস্থ মানুষের জন্য প্রায় ৫ লাখ টাকার ত্রান সমাগ্রী পাঠানো বন্যাকবলিত এলাকায় পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।
সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ - বিজ্ঞান প্রযুক্তি